behind the news
Vision  ad on bangla Tribune

ক্রোতোনকে হারালেই জুভেন্টাসের ‘ডাবল হ্যাটট্রিক’

স্পোর্টস ডেস্ক২১:০৮, মে ২০, ২০১৭

juventus-practice-2015-ucl-finalsসিরি আ শিরোপা চলে এসেছিল হাতে, কিন্তু রোমার বিপক্ষে ৩-১ গোলে হেরে অপেক্ষা বেড়ে গেছে। আগের ম্যাচে ১ পয়েন্ট পেলেই টানা ষষ্ঠ শিরোপা জিতত জুভেন্টাস। তবে এক ম্যাচ হাতে রেখে স্কুদেত্তোর দৌড়ে শেষ করার সুযোগ তাদের সামনে। কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি চান ক্রোতোনের বিপক্ষে রবিবার শিরোপা নিশ্চিত করুক তার দল।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় তুরিনে প্রতিপক্ষকে স্বাগত জানাবে গতবারের চ্যাম্পিয়নরা।

আজ (শনিবার) শিয়েভোর বিপক্ষে রোমা জিতে গেলে জুভেন্টাসকে পুরো ৩ পয়েন্টই পেতে হবে ক্রোতোনের বিপক্ষে। নয়তো অপেক্ষা করতে হবে মৌসুমের শেষ ম্যাচ পর্যন্ত। আর রোমা যদি ম্যাচটি ড্র করে তাহলে জুভদের ড্র করলেও চলবে। তবে শিয়েভো পয়েন্ট টেবিলের দুই নম্বর দলকে হারালে আজ রাতেই চ্যাম্পিয়ন হবে জুভেন্টাস। ৩৬ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে সবার উপরে তারা। আর সমান খেলে ৪ পয়েন্ট পেছনে তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী রোমা।

অবশ্য রোমা যেভাবে এগোচ্ছে, শিয়েভোর কাছ থেকে অঘটন প্রত্যাশা খুব একটা করছে না জুভেন্টাস। আপাতত কালকের ম্যাচের দিকে তাকিয়ে অ্যালেগ্রি, ‘আমরা অবশ্যই আগামীকাল স্কুদেত্তো জিতব।’ গত বুধবার লাজিওর বিপক্ষে ২-০ গোলে জিতে কোপা ইতালিয়া জেতার পর জুভেন্টাস উজ্জীবিত জানালেন কোচ, ‘আমরা কোপা ইতালিয়া ফাইনালে চমৎকার করেছি, টানা তিনবার কেউ এটা জিততে পারেনি। আর এটা আমাদের সামনে এগিয়ে যাওয়ার শক্তি যোগাচ্ছে।’ সূত্র- গোলডটকম

/এফএইচএম/

ULAB
Central_college
Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ