ম্যাচ বাঁচিয়ে সমতায় ওয়েস্ট ইন্ডিজ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৪:১৪, জুন ১২, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৪:১৫, জুন ১২, ২০১৭

264293.3প্রথম ওয়ানডেতে চমক দেখেছিল ওয়েস্ট ইন্ডিজ। আফগানিস্তানের কাছে হেরে সিরিজে এগিয়ে গিয়েছিল স্ট্যানিকজাইয়ের দল। পরের ম্যাচে ঠিকই ঘুরে দাঁড়িয়েছে ক্যারিবীয়রা। আফগানদের ৪ উইকেটে হারিয়ে সিরিজে সমতায় ফিরেছে ওয়েস্ট ইন্ডিজ।

টস জিতে ব্যাট করতে নেমেছিল আফগানিস্তান। কিন্তু ক্যারিবীয়দের বোলিং তোপে বেশিক্ষণ আর প্রতিরোধ দিতে পারেনি তারা। ৩৭.৩ ওভারে ১৩৫ রানেই গুটিয়ে যায় আফগানিস্তান। শেষ দিকে গুলবাদিন নাইব ৫১ রানের ইনিংস না খেললে আরও আগেই গুটিয়ে যেত আফগানিস্তান। ক্যারিবীয়দের পক্ষে দুটি করে উইকেট নেন শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, জোসেফ ও অ্যাশলে নার্স।

জবাবে খেলতে নেমে শুরুটা ভালোই করেছিল ওয়েস্ট ইন্ডিজ। উদ্বোধনী জুটিতে আসে ৪০ রান। তবে এই ম্যাচে রশিদ খানের স্পিনে ভালোই ধুঁকতে হয়েছে ক্যারিবীয়দের। রশিদ খান শুরুর দুই উইকেট তুলে নিয়ে কাঁপিয়ে দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজকে। এছাড়া গুলবাদিন ব্যাটের পর বল হাতেও নাচিয়েছেন ওয়েস্ট ইন্ডিজকে। ৫ ওভারে ১৫ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। আর রশিদ খান ১০ ওভারে ২৬ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। তাতেই জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৬ উইকেট হারিয়ে বসে স্বাগতিকরা। যদিও ৩৯.২ ওভারে জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ। যাতে ৪৮ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন শাই হোপ। এছাড়া অধিনায়ক হোল্ডার ১১ রানে অপরাজিত থাকেন। ম্যাচ সেরা হন শাই হোপ।

/এফআইআর/   

লাইভ

টপ