শেখ জামালের জয়যাত্রা থামাল রহমতগঞ্জ

বাংলা ট্রিবিউন রিপোর্ট২২:১৯, আগস্ট ১৩, ২০১৭

রহমতগঞ্জ ও শেখ জামালের লড়ািইমোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে জয় দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু করেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এর পর বিজেএমসি ও শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষেও জিতেছিল তারা। কিন্তু চতুর্থ ম্যাচে সেই ধারা ধরে রাখতে পারেনি ধানমন্ডির ক্লাবটি। তাদের তিন ম্যাচের জয়যাত্রা থামিয়ে দিলো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস এন্ড সোসাইটি। রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে লিগের একমাত্র ম্যাচ ড্র হয়েছে ১-১ গোলে।

শুরু থেকে রহমতগঞ্জের রক্ষণে আটকে যায় শেখ জামাল। ১৮ মিনিটে মোমোদু বাহ বল নিয়ে লক্ষ্যে এগিয়ে গেলেও গোল করতে পারেননি প্রতিপক্ষের কড়া রক্ষণের কারণে। অবশ্য তিন মিনিট পর এনামুলের থ্রু পাস ধরে সফল হন গাম্বিয়ান এ স্ট্রাইকার। ২১ মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় শেখ জামাল, তবে সেই আনন্দ বেশিক্ষণ টেকেনি। দুই মিনিট পরই সাবেক চ্যাম্পিয়নদের জালে বল জড়ায় রহমতগঞ্জ। শেখ জামালের ডিফেন্ডাররা কর্নার বিপদমু্ক্ত করতে ব্যর্থ হলে জটলার মধ্যে থেকে ক্ষিপ্রতার সঙ্গে লক্ষ্যভেদী শট নেন আসিফ হোসেন রিমন।

সমতা ফেরানোর পর রক্ষণে আরও বেশি মনোযোগী হয়ে ওঠে রহমতগঞ্জ। যে কারণে আর গোলের দেখা পায়নি শেখ জামাল। চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে তারা। ১২ পয়েন্ট নিয়ে তাদের উপরে চট্টগ্রাম আবাহনী। দুটি জয় ও একটি ড্রয়ে ৭ পয়েন্ট রহমতগঞ্জের।

/এফএইচএম/

লাইভ

টপ