অভিষেকে পিএসজিকে গোল করে জেতালেন নেইমার

স্পোর্টস ডেস্ক০৫:০৮, আগস্ট ১৪, ২০১৭

433AE42500000578-4787256-image-a-189_1502657970467সব চোখ ছিল বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারের দিকে। ভক্তদের হতাশ হতে হয়নি। ঝলমলে পারফরম্যান্স করেছেন তিনি। প্রত্যাশার চাপে একটুও ভেঙে পড়তে দেখা যায়নি ব্রাজিলিয়ানকে। বরং প্যারিস সেন্ত জার্মেইয়ে অভিষেক ম্যাচে দারুণ প্রাণবন্ত ছিলেন ২৫ বছর বয়সী তারকা। নিজের কাজটা ভালোভাবে করেছেন তিনি। গোল করিয়েছেন এবং পরে করেছেন। গুইনগাম্পের বিপক্ষে পিএসজি জিতেছে ৩-০ গোলে।

এমিয়েঁর বিপক্ষে লিগ ওয়ানের প্রথম ম্যাচে খেলতে পারেননি নেইমার। কাগজপত্রের ঝামেলা মিটে যাওয়ায় রোববার গুইনগাম্পের মাঠে প্রথমবার পিএসজির জার্সি পরেন তিনি। শুরু থেকে আক্রমণভাগের বাঁ প্রান্তে স্বাচ্ছন্দ্যে খেলে গেছেন। আক্রমণভাগের দু্ই সঙ্গী এডিনসন কাভানি ও আনহেল দি মারিয়ার সঙ্গে বোঝাপড়া ছিল বেশ।

প্রথমার্ধ ছিল গোলশূন্য। ৫২ মিনিটে জর্ডান ইকোকোর অদ্ভুত আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি। পরের গোলে ছিল নেইমারের চতুর পাস। ৬২ মিনিটে ডিবক্সের বাইরে থেকে কাভানিকে গোল বানিয়ে দেন তিনি। খালি হাতে ফেরেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। খেলা শেষ হওয়ার ৮ মিনিট আগে ডিবক্সের মধ্যে কাভানির সৌজন্যে দলের তৃতীয় গোল করেন নেইমার।

২০১৪ সালের ১১ জানুয়ারির পর লিগ ওয়ানে প্রথম খেলোয়াড় হিসেবে গোল করলেন এবং করালেন নেইমার। তার আগে বাস্তিয়ার বিপক্ষে ভ্যালেন্সিয়েনেসের মাজেদ ওয়ারিস এ কীর্তি গড়েন।

/এফএইচএম/

লাইভ

টপ