বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশকে দেখতে পাচ্ছেন সাকিব

Send
রংপুর প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫০, সেপ্টেম্বর ১৩, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৫৪, সেপ্টেম্বর ১৩, ২০১৭


বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সংবর্ধনায় সাকিব আল হাসানসাকিব আল হাসান বলে কথা! রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাটিতে তার পা পড়ার আগেই হাজার হাজার মানুষের ভিড়। সেখানে ক্রিকেট ম্যাচ ও কর্মশালার সূচি থাকলেও হয়নি কিছুই। উপচে পড়া মানুষের ভিড়ে সব কিছু বাতিল করে দিতে হয়। সংবর্ধনা অনুষ্ঠান রূপ নেয় গণসংবর্ধনায়। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ওই গণসংবর্ধনা অনুষ্ঠানে আরও একবার বাংলাদেশের ক্রিকেটের উন্নতির কথা সামনে এনেছেন তিনি। যে উন্নতি বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখাচ্ছে সাকিবকে।

রংপুরের মানুষের ভালবাসায় সিক্ত সাকিব নিজেকে ‘সৌভাগ্যবান’ উল্লেখ করে বাংলাদেশের ক্রিকেটের উন্নতির চিত্র তুলে ধরেন তার বক্তব্যে। যেখানে বাংলাদেশের বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার কথাও বলেছেন জোর গলায়, ‘বাংলাদেশ ক্রিকেটে অনেক উন্নতি করেছে। সেদিন আর বেশি দূরে নয়, যখন বাংলাদেশ ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হবে।’

সাকিবকে উষ্ণ সংবর্ধনা দিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সহ হাজার হাজার মানুষ। বুধবার দুপুরে বিশ্বসেরা অলরাউন্ডার বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে এসে পৌঁছালে তাকে দেওয়া হয় বিশাল সংবর্ধনা। বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের সঙ্গে তার খেলা এবং এবং ক্রিকেট বিষয়ক কর্মশালায় বক্তব্য দেওয়ার কথা থাকলেও হাজার হাজার মানুষের ভিড়ের কারণে বাতিল করা হয় সব কর্মসূচি, পরে তা রূপ নেয় গণসংবর্ধনায়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নাজমুল আহসান কলিমউল্লাহ ছাড়াও উপস্থিত ছিলেন অন্য শিক্ষকরা। পরে সাকিব রংপুর ক্রিকেট গার্ডেনে আসেন, সেখানেও তাকে স্বাগত জানানো হয়।

/কেআর/

লাইভ

টপ