চার মাস মাঠের বাইরে দেম্বেলে

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৯:৩৫, সেপ্টেম্বর ১৭, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৯:৩৫, সেপ্টেম্বর ১৭, ২০১৭

চার মাসের জন্য মাঠের বাইরে যেতে হলো দেম্বেলেকেবার্সেলোনায় রেকর্ড দামে এসে মাত্র তিন ম্যাচ খেলেই দর্শক হতে হলো উসমান দেম্বেলেকে। গেতাফের বিপক্ষে ২৯ মিনিটে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোট তাকে ছিটকে দিলো চার মাসের জন্য। রবিবার এক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে বার্সেলোনা।

শনিবার প্রথমবার লা লিগায় বার্সার একাদশে সুযোগ মিলেছিল দেম্বেলের। কিন্তু ২০ বছর বয়সী ফরোয়ার্ডকে মাঠ ছাড়তে হয় আধ ঘণ্টা না যেতেই। ২-১ গোলের ওই জয়ের পরদিন তার ছিটকে যাওয়ার দুঃসংবাদ শুনতে হলো কাতালানদের।

রবিবার তার স্বাস্থ্য পরীক্ষা শেষে বার্সেলোনা বিবৃতিতে জানায়, ‘পরীক্ষা শেষে দেম্বেলের বাঁ পায়ের ঊরুতে চিড় দেখা গেছে। এ সপ্তাহে ফিনল্যান্ডে তার অস্ত্রোপচার করানো হবে। সাড়ে তিন থেকে চার মাস তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে।’

বরুশিয়া ডর্টমুন্ড থেকে ১৫০ মিলিয়ন ইউরোতে ন্যু ক্যাম্পে আসার পর এস্পানিওলের বিপক্ষে বদলি নেমেছিলেন দেম্বেলে। ফরাসি ফরোয়ার্ড চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের বিপক্ষেও খেলেছিলেন। এরপর লা লিগায় একাদশে জায়গা হয়েছিল গেতাফের বিপক্ষে।

ফরাসি এ ফরোয়ার্ড চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না। লা লিগায় অ্যাতলেতিকো মাদ্রিদ, সেভিয়া ও ভ্যালেন্সিয়ার বিপক্ষেও দেখা যাবে না তাকে। এছাড়া বুলগেরিয়া ও বেলারুশের বিপক্ষে ফ্রান্সের বিশ্বকাপ বাছাইয়ের শেষ দুটি ম্যাচে খেলা হবে না দেম্বেলের। বিবিসি, মার্কা

/এফএইচএম/

লাইভ

টপ