লা লিগা সভাপতিও বলছেন চুক্তি নবায়ন করেছেন মেসি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:৪৭, নভেম্বর ১৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৪৭, নভেম্বর ১৪, ২০১৭

২০১৮ সালের জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে লিওনেল মেসির। কিন্তু এখনও চুক্তি নবায়নের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি কাতালান ক্লাব থেকে। অবশ্য বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ ভক্তদের নিশ্চিত করেছেন, ইতিমধ্যেই নতুন চুক্তিতে সই করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এবার লা লিগা সভাপতি হাভিয়ের তেবাসও জানালেন একই কথা।

দলবদলের নতুন বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ত জার্মেইয়ে পাড়ি দিয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান তারকার চলে যাওয়ার পর মেসির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন ওঠে আরও জোরালোভাবে। দলের অন্য সিনিয়র খেলোয়াড়রা নতুন চুক্তিতে স্বাক্ষর করলেও মেসির নবায়ন হয়নি এখনও। এ বিষয়ে বার্সেলোনা সভাপতি বার্তোমেউ জানিয়েছিলেন, আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে নতুন চুক্তি হয়েছে, শুধু আনুষ্ঠানিক ঘোষণা ও ছবি প্রকাশ করার অপেক্ষা।

সভাপতি নিশ্চিত করলেও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তাই মেসির বার্সেলোনা ভবিষ্যৎ নিয়ে কাটেনি সংশয়। অবশ্য লা লিগা সভাপতি একই কথা বলায় সংশয় অনেকটাই কেটে যাওয়ার কথা। মেসির চুক্তি নবায়ন প্রসঙ্গে এক অনুষ্ঠানে তেবাস বলেছেন, ‘মেসির চুক্তি নবায়ন হয়েছে। চুক্তিপত্রে সই করলেই সেটা আনুষ্ঠানিক স্বীকৃতি পায়, আর যদি সেটা শুধু ঘোষণার মাধ্যমে করা হয়, তাহলে তাকে চুক্তি স্বাক্ষর বলে না।’ সঙ্গে যোগ করলেন, ‘তবে আমার বলাটা যদি ভুল না হয়, তাহলে বলব বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করেছে মেসি।’ মার্কা

/কেআর/

লাইভ

টপ