ম্যাথুজ ফিরে গেছেন দেশে

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:৪০, জানুয়ারি ২১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:৪৪, জানুয়ারি ২১, ২০১৮

angelomathewsreutersশুরুর শঙ্কাটাই সত্যি হলো। ত্রিদেশীয় সিরিজ থেকে ছিটকে গেলেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। ভারপ্রাপ্ত অধিনায়কের নেতৃত্বে বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিপক্ষে প্রতিযোগিতা শেষ করতে হবে শ্রীলঙ্কাকে। রবিবার সকালে দেশে ফিরে গেছেন এই অলরাউন্ডার।

জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান ম্যাথুজ। প্রাথমিকভাবে লম্বা সময়ের জন্য তাকে হারানোর শঙ্কায় ছিল শ্রীলঙ্কা ক্রিকেট। কিন্তু স্ক্যানের পর জানানো হয় কেবল দুই ম্যাচ খেলতে পারবেন না তিনি। সেই নির্ধারিত দুই ম্যাচের দ্বিতীয়টি শেষ হওয়ার আগেই দেশে ফিরে গেলেন ম্যাথুজ।

প্রাথমিক ঘোষণা অনুযায়ী বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ দুই ম্যাচ খেলতে পারেননি ম্যাথুজ। রবিবার জিম্বাবুইয়ানদের বিপক্ষে ম্যাচ শেষ হওয়া পর্যন্তও সবার ধারণা ছিল, বাংলাদেশের বিপক্ষে আগামী ২৫ জানুয়ারি লিগ পর্বের শেষ ম্যাচ খেলবেন তিনি।

কিন্তু ম্যাচ শেষে ভারপ্রাপ্ত অধিনায়ক দিনেশ চান্ডিমাল জানালেন, ম্যাথুজকে আর পাওয়া যাবে না সিরিজে। ৩১ জানুয়ারি থেকে বাংলাদেশের বিপক্ষে শুরু দুই ম্যাচের টেস্ট সিরিজেও তার থাকার ব্যাপারে স্পষ্ট করতে পারলেন না এই ব্যাটসম্যান, ‘আমরা তাকে আর এই সিরিজে (ত্রিদেশীয়) পাচ্ছি না। আজ সকালে তিনি দেশে ফিরে গেছেন। টেস্ট সিরিজে তাকে পাওয়া যাবে কিনা, এখন নিশ্চিত করে বলতে পারছি না।’

বাংলাদেশের বিপক্ষে সিরিজের লিগ পর্বের শেষ ম্যাচেও নেতৃত্ব দেবেন চান্ডিমাল। রবিবার জিম্বাবুয়েকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালের আশা বাঁচিয়ে রেখেছে তারা।

/এফএইচএম/

লাইভ

টপ