ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি অধিনায়ক দুমিনি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:২৬, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:২৮, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

জেপি দুমিনিইনজুরিতে মাঠের বাইরে রয়েছেন নিয়মিত অধিনায়ক ফাফ দু প্লেসিস। তাই ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন জেপি দুমিনি। তিন ম্যাচের এই সিরিজে নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন ব্যাটসম্যান ক্রিস্টিয়ান জোংকার। ১৪ সদস্যের স্কোয়াডে আরও রয়েছেন হাইনরিখ ক্লাসেন।

র‌্যাম স্লাম টি-টোয়েন্টিতে আগুনে ফর্মে থাকার কারণেই ডাক পেয়েছেন জোংকার। টুর্নামেন্টের সর্বাধিক রান সংগ্রাহক এই ব্যাটসম্যান।

সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে টেস্টে নিয়মিত হাশিম আমলা ও এইডেন মারক্রামকে। সামনে অস্ট্রেলিয়া সিরিজ দেখে তাদের বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে ম্যানেজমেন্ট। আর নতুনদের সুযোগ এবং ইমরান তাহিরকে বিশ্রাম দিতে দলে ডাক পেয়েছেন তাবরেইজ শামসি ও অ্যারন ফাঙ্গিসো।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জোহানেসবার্গে শুরু হবে ১৮ ফেব্রুয়ারি। ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় ম্যাচ হবে পোর্ট এলিজাবেথে। তৃতীয় ও শেষ ম্যাচটি হবে ২৪ ফেব্রুয়ারি, কেপটাউনে।

টি-টোয়েন্টি স্কোয়াড:

জেপি দুমিনি (অধিনায়ক), ফারহান বেহারদিয়েন, জুনিয়র ডালা, এবি ডি ভিলিয়ার্স, রেজা হ্যান্ড্রিকস, ক্রিস্টিয়ান জোংকার, হাইনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ক্রিস মরিস, ডেন প্যাটারসন, অ্যারন ফাঙ্গিসো, অ্যান্দিলো ফেহলুকোয়ায়ো, তাবরাইজ শামসি ও জন-জন স্মাটস।

 

/এফআইআর/

লাইভ

টপ