দলে যোগ দিতে নিউজিল্যান্ড যাচ্ছেন স্টোকস

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:৫৯, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:৫৯, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

iপ্রকাশ্যে মারপিটের অভিযোগের প্রেক্ষিতে আদালতে নিজেকে নির্দোষ দাবি করলেন বেন স্টোকস। ইংল্যান্ডের এই অলরাউন্ডার এবার দলের সঙ্গে যোগ দিতে নিউজিল্যান্ড যাচ্ছেন।

গত সেপ্টেম্বরে ব্রিস্টল নাইটক্লাবের বাইরে দুইজনকে মেরে আহত করেন স্টোকস। ওই ঘটনার মামলার তদন্ত শেষে মঙ্গলবার আদালতে হাজিরা দেন তিনি এবং নিজেকে নির্দোষ দাবি করেছেন। তার এই মামলাটি পাঠানো হয়েছে ব্রিস্টল ক্রাউন কোর্টে, প্রথম শুনানি ১২ মার্চ।

নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য ভাবা হচ্ছে না স্টোকসকে। বুধবার দেশ ছাড়বেন তিনি। ইসিবি এক বিবৃতিতে জানায়, হ্যামিলটনে দলের সঙ্গে যোগ দেবেন তিনি, যেখানে রবিবার লিগ পর্বের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ইংলিশরা।

ত্রিদেশীয় সিরিজ শেষে নিউজিল্যান্ডে ৫ ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে তারা। আবারও ইংল্যান্ডের জার্সিতে স্টোকসকে দেখার সম্ভাবনা নিয়ে ইসিবির বিজ্ঞপ্তি জানায়, ‘পরের ম্যাচগুলোতে স্টোকসকে রাখার সিদ্ধান্ত নেবেন কোচ ট্রেভর বেলিস ও টিম ম্যানেজমেন্ট। চলতি টি-টোয়েন্টি সিরিজে তাকে খেলানোর কথা ভাবা হচ্ছে না।’

মঙ্গলবার সকাল ১০টার আগেই অগণিত ক্যামেরা ও সাংবাদিকের সামনে দিয়ে নির্বাহী আদালতে হাজির হন স্টোকস। আত্মপক্ষ সমর্থন শেষে তাকে নিঃশর্ত জামিন দেওয়া হয়। ক্রিকইনফো

/এফএইচএম/

লাইভ

টপ