হকির সঙ্গে গ্রীন ডেল্টার এক কোটি টাকার চুক্তি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৩৩, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:০৯, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

দীর্ঘ দিন ধরে হকি ফেডারেশনের পাশে আছে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড। আরও তিন বছরের জন্য হকির পাশে দাঁড়িয়েছে বিমা কোম্পানিটি। প্রিমিয়ার হকি লিগের টাইটেল স্পন্সর হিসেবে তিন বছরের জন্য তারা হকি ফেডারেশনকে দেবে এক কোটি টাকা। বুধবার দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে।

চুক্তির আওতায় প্রিমিয়ার হকি ছাড়াও প্রথম এবং দ্বিতীয় বিভাগ লিগ থাকবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক বলেছেন, ‘এটা একটা অনন্য সম্পর্ক। ৩৩ বছর ধরে হকি ফেডারেশনের সঙ্গে আছে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স। এমন পৃষ্ঠপোষকতা বিরল। আমি মনে করি, যতদিন হকি ফেডারেশন থাকবে, ততদিন এই সম্পর্কও থাকবে।’

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক ও উপদেষ্টা নাসির এ চৌধুরী বলেছেন, ‘হকি ফেডারেশনের প্রতিষ্ঠার পর পরই সাদেক ভাই আমাকে অনুরোধ করেছিলেন স্পন্সর হওয়ার জন্য। তখন থেকেই আমরা হকির সঙ্গে আছি। আমাকে অনেকে বলেছেন, কেন হকিতে এলাম, কেন ফুটবল বা ক্রিকেটে নয়। কিন্তু আমি গর্বিত হকির সঙ্গে থাকতে পেরে। আমরা সব সময় হকির সঙ্গে থাকবো।’

জাতীয় হকি দলের খেলোয়াড়দের বিমার আওতায় এনেছে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স। প্রতিষ্ঠানটি জিমি-চয়নদের জন্য তিন লাখ টাকার বিমার প্রতিশ্রুতি দিয়েছে।

অনুষ্ঠানে ২০১৬ সালের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন মেরিনার্স ও রানার্সআপ উষা ক্রীড়া চক্রের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। এছাড়া জাতীয় দলের ওমান সফরের জন্য ১০ লাখ টাকা অনুদান দেন হকি ফেডারেশনের সহ-সভাপতি মমিনুল হক সাইদ।

/টিএ/এএআর/

লাইভ

টপ