মোস্তাফিজদের ম্যাচ দিয়ে শুরু আইপিএল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৫৪, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:৫৪, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

মোস্তাফিজুর রহমানইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে মোস্তাফিজুর রহমান খেলবেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। তার নতুন এই দলের ম্যাচ দিয়েই শুরু হচ্ছে কুড়ি ওভার ক্রিকেটের এবারের আসর। ৭ এপ্রিল উদ্বোধনী ম্যাচে ঘরের মাঠ ওয়াংখেড়েতে ‍মুম্বাইয়ের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস।

সানরাইজার্স হায়দরাবাদে দুই মৌসুম কাটিয়েছেন মোস্তাফিজ। তবে এবার তাকে ছেড়ে দেয় ফ্র্যাঞ্চাইজিটি। শেষ পর্যন্ত নিলামে ২ কোটি ২০ লাখ রুপিতে বাংলাদেশি পেসারকে কিনে নেয় মুম্বাই। বর্তমান চ্যাম্পিয়নরা এবারের আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা মহেন্দ্র সিং ধোনির চেন্নাইয়ের বিপক্ষে। বুধবার প্রকাশিত সূচি অনুযায়ী লিগ পর্বের শেষ ম্যাচও খেলবে চেন্নাই, প্রতিপক্ষ কিংস ইলেভেন পাঞ্জাব।

আইপিএল কর্তৃপক্ষ ম্যাচের সময়ে কোনও বদল আনেনি। বিকেলের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ৪-৩০ মিনিটে, আর সন্ধ্যার ম্যাচ ৮-৩০ মিনিটে। লিগ পর্বে ৪৪ ম্যাচ হবে সন্ধ্যায়, আর বাকি ১২ ম্যাচ শুরু হবে বিকেলে।

এবারের আইপিএলে মোস্তাফিজের সঙ্গে আছেন সাকিব আল হাসানও। এই পেসারের মতো তার দলও বদল হয়েছে। বাংলাদেশি অলরাউন্ডার আইপিএলের ১১তম আসর খেলবেন হায়দরাবাদের হয়ে। ক্রিকইনফো

/কেআর/

লাইভ

টপ