ধোনির ঝড়ের পরও চেন্নাইয়ের হার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০০:৫২, এপ্রিল ১৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:৫৭, এপ্রিল ১৬, ২০১৮

লড়াই করেও দলকে জেতাতে পারলেন না ধোনিআইপিএলের ১১তম আসরে প্রথম ম্যাচে নেমেই ক্রিস গেইলের ব্যাটিং তাণ্ডবে ১৯৭ রান করেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। সহজ জয়ের ইঙ্গিত দিয়েছিল তারা। কিন্তু মহেন্দ্র সিং ধোনি তুললেন ঝড়। টানটান উত্তেজনায় চেন্নাই সুপার কিংসকে জেতানোর দোরগোড়ায় নিয়ে যান অধিনায়ক। তবে তীরে এসে তরী ভেড়াতে পারলেন না শেষ ওভারের হিসেবি বোলিংয়ে। ৪ রানে হেরেছে চেন্নাই।

পাঞ্জাব আগে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৯৭ রান করে। জবাবে ৫ উইকেটে ১৯৩ রানে থামে চেন্নাই।

চন্ডীগড়ে পাঞ্জাবের দেওয়া ১৯৮ রানের লক্ষ্যে নেমে ৫৬ রানে ৩ উইকেট হারানোর পর ধোনির প্রতিরোধ শুরু হয়। অম্বতি রাইড়ুর সঙ্গে ৫৭ রানের জুটি গড়েন চেন্নাই অধিনায়ক। এরপর রবীন্দ্র জাদেজার সঙ্গে ৫০ রান যোগ করে দলকে লড়াইয়ে ফেরান ধোনি। ৩৪ বলে ৫০ রান করেন তিনি।

তার ব্যাটে শেষ ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ১৭ রান। মোহিত শর্মার নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রয়োজনীয় রান করতে পারেনি তারা। একটি করে চার ও ছয় মেরে ১২ রান তোলেন ধোনি।

চেন্নাইয়ের অধিনায়ক অপরাজিত ছিলেন ৪৪ বলে ৭৯ রান করে। ৬ চার ও ৫ ছয়ে সাজানো ছিল তার ইনিংস।

প্রথম ম্যাচেই গেইল ঝড় তুললেনএর আগে ব্যাট করতে নেমে লোকেশ রাহুলের সঙ্গে গেইলের ৯৬ রানের জুটিতে বড় স্কোরের আভাস দেয় পাঞ্জাব। লোকেশ ২২ বলে ৩৭ রান করে আউট হন। গেইল ৩৩ বলে ৭ চার ও ৪ ছয়ে ৬৩ রান করেন।

দুজনের বিদায়ের পর মায়াঙ্ক আগারওয়ালের ১৯ বলে ৩০ রান ও করুন নায়ারের ১৭ বলে ২৯ রানের ইনিংস পাঞ্জাবের স্কোর দুইশর কাছাকাছি নেয়।

শারদুল ঠাকুর ও ইমরান তাহির চেন্নাইয়ের পক্ষে দুটি করে উইকেট নেন।

দ্বিতীয় জয়ে ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে পাঞ্জাব। সমান পয়েন্টে তিনে চেন্নাই। ক্রিকইনফো

/এফএইচএম/

লাইভ

টপ