ওয়ান্ডারার্সকে গোলবন্যায় ভাসালো আবাহনী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১৫, মে ১৭, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:৪৮, মে ১৭, ২০১৮

বামে কৃষ্ণ ও ডানে আশরাফুল। ম্যাচ জিতেই চলেছে আবাহনী লিমিটেড।  প্রিমিয়ার ডিভিশন হকি লিগে ঢাকা ওয়ান্ডারার্সকে তারা গোলবন্যায় ভাসিয়েছে। কৃষ্ণ কুমারের হ্যাটট্রিকে জয় এসেছে ১৩-০ গোলে। চলমান লিগে এটাই বড় জয়ের রেকর্ড।

বৃহস্পতিবার মওলানা ভাসানী স্টেডিয়ামে আবাহনীকে ১১ মিনিট পর্যন্ত রুখে দিতে পেরেছিল ওয়ান্ডারার্স।  পরের মিনিট থেকে তাদের সব প্রতিরোধ ভেঙে দেয় আবাহনী। আগের তিন ম্যাচে ডিফেন্ডার আশরাফুল হ্যাটট্রিক পেয়েছিলেন।  এই ম্যাচে তার পদাঙ্ক অনুসরণ করলেন কৃষ্ণ কুমার।  ২৪, ৫৫ ও ৬৭ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেছেন।

এছাড়া তাজউদ্দিন, আরশাদ হোসেন, গুনাসেকা মালায়ালান ও মোহাম্মদ মহসিনের স্টিক থেকে  এসেছে দুটি করে গোল।  পরে সোহানুর রহমান সবুজ ও মুসা মিয়া একটি করে গোল করে আবাহনীর ব্যবধান আরও বাড়িয়ে নেন।

আট ম্যাচে সবকটিতে জিতে আবাহনী টেবিলে শীর্ষে রয়েছে।  লিগে তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট। সাত ম্যাচে মোহামেডান ও মেরিনার্স ২১ পয়েন্ট নিয়ে যুগ্মভাবে আছে দ্বিতীয় স্থানে।
দিনের অন্য ম্যাচে অ্যাজাক্স ৫-৩ গোলে হারিয়েছে পুলিশ হকি ক্লাবকে। বিজয়ী দলের হয়ে লক্ষিন্দর সিং দুটি, ইমতিয়াজ রুবেল, নাজমুল হাসান ও গুরপ্রিত সিং একটি করে গোল করেছেন। আর পুলিশের গোলদাতা মোহাম্মদ আলিফ, নাহিদ চৌধুরি ও জিয়াউর রহমান।

/টিএ/এফআইআর/

লাইভ

টপ