সাকিবদের হারিয়ে টিকে রইলো বেঙ্গালুরু

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০০:৩৮, মে ১৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০২:৫৭, মে ১৮, ২০১৮

মনিশ পান্ডে ৩০ বলে ৫০ করেও জেতাতে পারেননি হায়দরাবাদকেহারলেই বাদ; এমন শঙ্কা নিয়ে শীর্ষে থাকা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলতে নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। হায়দরাবাদকে ১৪ রানে হারিয়ে প্লে অফের আশা এখনও টিকিয়ে রেখেছে বিরাট কোহলির দল। শেষ ম্যাচেও জিততে হবে কোহলিদের।
টস হেরে খেলতে নামা বেঙ্গালুরু ৩৮ রানে দুই উইকেট হারিয়ে কিছুটা পিছিয়ে পড়েছিল। সেই দলের ইনিংসে প্রাণ ফেরান মারকুটে এবি ডি ভিলিয়ার্স ও মঈন আলী। দুজনের ঝড়ো জুটিতে বড় পুঁজির ভিত পায় কোহলিরা। ডি ভিলিয়ার্স ৩৯ বলের ঝড়ো ইনিংসে তোলেন ৬৯ রান। ১২টি চার ও ১টি ছয় ছিল তার ইনিংসে। অপর দিকে মঈন আলী ৩৪ বলে ২ চার ও ৬ ছক্কায় করেন ৬৫ রান। শেষ দিকে কলিন ডি গ্র্যান্ডহোমের ১৭ বলে ঝড়ো ৪০ রান বেঙ্গালুরুকে ৬ উইকেটের বিনিময়ে দেয় ২১৮ রানের সংগ্রহ।

সাকিব আজ বল হাতে ছিলেন নিষ্প্রভ। ৪ ওভারে দেন ৩৫ রান, ছিল না কোনও উইকেট। ২৭ রান দিয়ে তিনটি নেন রশিদ খান ও দুটি নেন কৌল। জবাবে হায়দরাবাদ ৩ উইকেট হারিয়ে তোলে ২০৪ রান। অধিনায়ক কেন উইলিয়ামসন ৪২ বলে ৮১ রান করলেও জয় নিশ্চিত করতে পারেনি তার ইনিংস। শেষ দিকে ৬২ রানে অপরাজিত ছিলেন মনিশ পান্ডে। তার ৩৮ বলের ইনিংস হারের ব্যবধান কমিয়েছে মাত্র। যাতে ছিল ৭টি চার ও ২টি ছয়। ম্যাচসেরা হন ডি ভিলিয়ার্স।

১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে হায়দরাবাদ, ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে চেন্নাই। ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় কলকাতা। অপর দিকে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রান রেটে এরপরে ধারাবাহিকভাবে রয়েছে মুম্বাই, বেঙ্গালুরু, রাজস্থান ও পাঞ্জাব।   

/এফআইআর/

লাইভ

টপ