লড়াই করেও পারলো না হকি দল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৫২, জুলাই ২৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:৫৯, জুলাই ২৬, ২০১৮

বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া ম্যাচের একটি মুহূর্তএশিয়ান গেমস হকির আগে দক্ষিণ কোরিয়াতে পাঁচ ম্যাচের সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। বৃহস্পতিবার প্রথম ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে বাংলাদেশ হকি দল।

বিশ্ব হকির র‌্যাংকিংয়ে দক্ষিণ কোরিয়ার বর্তমান অবস্থান ১৪ নম্বরে। আর বাংলাদেশ আছে ৩১তম স্থানে। জিনচিওন সিটির ম্যাচে এশিয়ার অন্যতম শক্তিশালী দলের বিপক্ষে খেলতে নেমে প্রথম কোয়ার্টারে বাংলাদেশ নিজেদের পোস্টে কোনও গোল দিতে দেয়নি। তবে দ্বিতীয়ার্ধে ২-০ গোলে পিছিয়ে পড়তে হয় সফরকারীদের। যদিও তৃতীয় কোয়ার্টারে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ, ফরোয়ার্ড মিলন হোসেন আক্রমণ থেকে গোল করে ব্যবধান ২-১ করেন।

খানিক পর আবার স্বাগতিকরা ব্যবধান বাড়িয়ে নেয় ৩-১-এ। শেষ কোয়ার্টারে রাসেল মাহমুদ জিমি আক্রমণ থেকে ৩-২ ব্যবধান করে বাংলাদেশকে ম্যাচে ফেরার ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত হার ঠেকাতে পারেনি। হার দিয়েই শুরু হলো হকি দলের দক্ষিণ কোরিয়া মিশন।

ম্যাচ শেষে বাংলাদেশ কোচ গোপিনাথন কৃষ্ণমূর্তি বলেছেন, ‘প্রথম ম্যাচে দল ভালো খেলেছে। তাদের আরও ভালো খেলার সুযোগ আছে। এদের নিয়ে আরও কাজ করতে হবে। আশা করছি পরের ম্যাচগুলোতে ভালো ফল হবে।’ শুক্রবার দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

/টিএ/কেআর/

লাইভ

টপ