মার্সেলোকে জুভেন্টাসে চাইছেন রোনালদো!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৭:১৪, আগস্ট ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৭:২৬, আগস্ট ১০, ২০১৮

নতুন চ্যালেঞ্জ নিতে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। ভেঙেছেন রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের সম্পর্ক। এখন সাবেক এই ক্লাব থেকেই নাকি এক সদস্যকে নতুন ক্লাবে চাইছেন পর্তুগিজ যুবরাজ! ইতালিয়ান মিডিয়ার খবর, মার্সেলোকে তুরিনের ক্লাবে যোগ দেওয়ার ব্যাপারে আগ্রহী করে তুলেছেন এই উইঙ্গার।

চ্যাম্পিয়নস লিগের ‘হ্যাটট্রিক’ শিরোপা জেতার দিনকয়েক পরই রিয়ালের কোচের পদ থেকে সরে দাঁড়ান জিনেদিন জিদান। এরপর থেকেই ভাঙনের সুর সান্তিয়াগো বার্নাব্যুতে। রোনালদো চলে গেছেন, দলবদলের গুঞ্জন শোনা যাচ্ছে লুকা মদরিচকে ঘিরেও। এরই মধ্যে আবার মার্সেলোর জুভেন্টাসে যোগ দেওয়ার খবর চাউর হয়েছে।

ইতালিয়ান সংবাদমাধ্যম ‘তুত্তোস্পোর্ত’ ছেপেছে, মার্সেলোর সঙ্গে রোনালদোর যোগাযোগ হচ্ছে জুভেন্টাসে আসা নিয়ে। রিয়াল মাদ্রিদের সাবেক সতীর্থকে তুরিনে আনার চেষ্টাও নাকি করছেন পর্তুগিজ অধিনায়ক। দুজনের মধ্যে বার্তা আদান-প্রদান হচ্ছে, যেখানে মার্সেলো জুভেন্টাসের ড্রেসিং রুম ও পরিবেশের ব্যাপারে জানতে চাইছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর কাছে। ব্রাজিলিয়ান লেফটব্যাক ইতালিয়ান চ্যাম্পিয়নদের বিষয়ে বেশ আগ্রহী হয়ে উঠেছেন বলেও ছেপেছে সংবাদমাধ্যমটি।

মার্সেলোর জুভেন্টাসে যোগ দেওয়ার গুঞ্জনটা শক্ত ভিত পেতে শুরু করেছে আলেক্স সান্দ্রোর দলবদলের খবর ছড়ানোর পর। ব্রাজিলিয়ান এই লেফটব্যাক নাকি তুরিনে থাকতে চাইছেন না, তাছাড়া প্যারিস সেন্ত জার্মেইও নাকি তাকে পেতে আগ্রহী। জুভেন্টাসে এই লেফটব্যাকের জায়গা পূরণেই ওঠে এসেছে মার্সেলোর নাম।

রোনালদোর সঙ্গে মার্সেলোর দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা ইউরোপিয়ান ফুটবলপ্রেমীদের অজানা নয়। রিয়ালে তাদের বোঝাপড়াটাও ছিল দুর্দান্ত। তাই জুভেন্টাসে তাদের ‘পুনর্মিলনের’ খবর একেবারে উড়িয়েও দেওয়া যাচ্ছে না! মার্কা

/কেআর/

লাইভ

টপ