ভিসা জটিলতা শেষে দুবাই যাচ্ছেন তামিম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৫৫, সেপ্টেম্বর ১১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১১:৩২, সেপ্টেম্বর ১২, ২০১৮

এশিয়া কাপ খেলতে বাংলাদেশ দল দুবাইয়ে, অথচ তামিম ইকবাল অনুশীলন করে চলেছেন মিরপুর স্টেডিয়ামে! ভিসা না পাওয়ায় বাংলাদেশ দলের ওপেনারের যাওয়া হয়নি দলের সঙ্গে। অবশেষে সব জটিলতা শেষে মঙ্গলবার দিবাগত রাতে দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়ছেন তামিম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র নিশ্চিত করেছে, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার ফ্লাইটে দুবাই যাচ্ছেন তামিম। এই ব্যাটসম্যানের মতো একই সমস্যায় রুবেল হোসেনও যেতে পারেননি দলের সঙ্গে। তবে সব ঝামেলা শেষে মঙ্গলবার সন্ধ্যায় তিনি উড়ে গেছেন সংযুক্ত আরব আমিরাতের দেশটিতে।

দুবাই পৌঁছে বাংলাদেশ দল অনুশীলন শুরু করে দিয়েছে ইতিমধ্যে। কিন্তু মঙ্গলবার সকালেও ভিসা জটিলতায় অনিশ্চিত ছিল তামিমের যাওয়া। চোটের কারণে এশিয়া কাপের প্রস্তুতিতে দলের সঙ্গে এমনিতেই খুব বেশি সময় দেওয়া হয়নি তামিমের, এর ওপর আবার যাওয়া হয়নি সতীর্থদের সঙ্গে। তাই মঙ্গলবার সকালে মিরপুরের নেটে নেমে পড়েছিলেন ব্যাট হাতে।

দিন গড়িয়ে সন্ধ্যা নেমে এলেও অনিশ্চিত ছিল তামিমের যাওয়া। যদিও রুবেল ভিসা পেয়ে সন্ধ্যায় রওনা দেওয়ার পর বাঁহাতি ওপেনারের ঝামেলাও মিটে গেছে।

১৫ সেপ্টেম্বর মরুর বুকে শুরু হচ্ছে এশিয়া কাপের লড়াই। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই লড়াইয়ের উদ্বোধনী দিনেই বাংলাদেশ মাঠে নামবে শ্রীলঙ্কার বিপক্ষে। যদিও ম্যাচটিতে তামিমের খেলা নিয়ে সংশয় রয়েছে। ফিল্ডিং অনুশীলনের সময় পাওয়া আঙুলের চোটে ঢাকায় দলের সঙ্গে শেষ দিকে অনুশীলন করতে পারেননি তিনি।

/আরআই/কেআর/

লাইভ

টপ