নীলফামারীতে আবার ফুটবল উন্মাদনা

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৪, সেপ্টেম্বর ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:২৫, সেপ্টেম্বর ১২, ২০১৮

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের একটি মুহূর্ত। আবারও শেখ কামাল স্টেডিয়ামে আসছে বিদেশি দল।নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের আন্তর্জাতিক ভেন্যু হিসেবে অভিষেক হয়েছে গত ২৯ আগস্ট। বসুন্ধরা কিংসের হোম ভেন্যুতে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার। আবারও ফুটবল উন্মাদনায় মাততে যাচ্ছে উত্তরাঞ্চলের এই জেলার মানুষ। এবার আসছে মালদ্বীপের চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্ট।

বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রীতি ম্যাচ দেখতে ঢল নেমেছিল দর্শকের। এবার সেই মাঠেই আসছে আরেকটি বিদেশি দল। মালদ্বীপের প্রিমিয়ার লিগ ফুটবলের বর্তমান চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্টের বিপক্ষে খেলবে বসুন্ধরা কিংস। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের নতুন দল বসুন্ধরা কিংস, নতুন মৌসুম শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতেই মালদ্বীপের দলটির বিপক্ষে ২১ সেপ্টেম্বর মাঠে নামবে তারা।

বুধবার (১২ সেপ্টেম্বর) শেখ কামাল স্টেডিয়ামের সংবাদ সম্মেলনে ম্যাচের সময় ও প্রতিপক্ষের নাম ঘোষণা করে আয়োজকরা। নীলফামারীর স্টেডিয়ামটি বসুন্ধরা কিংসের হোম ভেন্যু, তাই নিউ রেডিয়েন্টের বিপক্ষে লড়াইটা সরাসরি দেখার সুযোগ পাচ্ছে উত্তরাঞ্চলের জেলার মানুষজন।

বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘দলের কোচ হিসেবে রয়েছেন অস্কার ব্রুজোন। এই স্প্যানিশ কোচ সর্বশেষ দায়িত্বে ছিলেন নিউ রেডিয়েন্টের। পুরনো দলের বিপক্ষে নতুন দলকে ঝালিয়ে নিতে চাচ্ছেন কোচ।’

তিনি আরও বলেছেন, ‘ম্যাচটি উপভোগ্য হবে। বসুন্ধরা কিংসের হয়ে এই ম্যাচে খেলবেন রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকান ফুটবলার দানিয়েল কোলিন্দ্রেস।’

/কেআর/

লাইভ

টপ