প্রথম ম্যাচ খেলতে আশাবাদী তামিম

Send
রবিউল ইসলাম, দুবাই থেকে
প্রকাশিত : ২২:১৭, সেপ্টেম্বর ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:৫৭, সেপ্টেম্বর ১৪, ২০১৮

সপ্তাহ দুয়েক আগে ফিল্ডিং প্র্যাকটিসের সময় আঙুলে চোট পান তামিম ইকবাল। পরের কয়েক দিন আর অনুশীলন করতে পারেননি। তবে দেশ ছাড়ার আগে একদিন আর দুবাইয়ে এসে দুদিন অনুশীলন করেছেন বাংলাদেশের সবচেয়ে সফল ব্যাটসম্যান। শনিবার এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামতে তিনি আশাবাদী।

শুক্রবার তামিম সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এখনও আঙুলে কিছুটা ব্যথা আছে। তবে ফিল্ডিংয়ের সময় সতর্ক থাকলে খেলতে কোনও সমস্যা হবে না। আশা করি প্রথম ম্যাচ খেলতে পারবো।’

বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও আশাবাদী তামিমের খেলার ব্যাপারে। বাংলাদেশি ওপেনার প্রস্তুত বলেই জানিয়েছেন তিনি, ‘এই মুহুর্তে নেতিবাচক কিছু ভাবছি না। ইনজুরি আক্রান্ত সবাই খেলতে প্রস্তুত। তামিমও প্রস্তুত। ম্যাচের আগে আমরা আমাদের একাদশ চূড়ান্ত করব।’

ভিসা জটিলতায় বাংলাদেশ দলের সঙ্গে রওনা হতে পারেননি তামিম। দল আসার  চারদিন পর গত বুধবার রাতে দুবাইয়ে পৌঁছান তিনি। বৃহস্পতি ও শুক্রবার অনুশীলন করে দেশসেরা ওপেনার বুঝতে পারছেন আঙুলের অবস্থা আগের চেয়ে অনেক ভালো।

এশিয়া কাপের বর্তমান রানার্স-আপ বাংলাদেশের সামনে শুরুতেই কঠিন চ্যালেঞ্জ। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাশরাফির দলের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। ‘বি’ গ্রুপের অন্য দল আফগানিস্তান। ‘এ’ গ্রুপে খেলবে ভারত, পাকিস্তান ও হংকং।

/আরআই/এএআর/

লাইভ

টপ