জয়ের ধারাতে ম্যানইউ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:০৭, সেপ্টেম্বর ১৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৩:০৯, সেপ্টেম্বর ১৬, ২০১৮

ওয়াটফোর্ডকে হারিয়েছে ম্যানইউ।ইংলিশ প্রিমিয়ার লিগে হতাশাজনক শুরু ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের। চার ম্যাচের দুটিতে হেরে নিজেদের ছায়া হয়েই ছিলো। সেই বৃত্ত থেকে ধীরে ধীরে নিজেদের মুক্ত করে আনছে ম্যানইউ। আগের ম্যাচে জয়ের পর ওয়াটফোর্ডকেও ২-১ গোলে হারিয়েছে হোসে মরিনহোর দল।

প্রথমার্ধে আক্রমণে গিয়ে দুই গোল তুলে নেয় ম্যানইউ। ৩৫ মিনিটে লুকাকু ও ৩৮ মিনিটে স্মলিংয়ের গোলে স্কোর লাইন দাঁড়ায় ২-০। পরের অর্ধে গ্রে গোল শোধ দেন একটি। এরপর এই অর্ধে প্রচণ্ড চাপ সৃষ্টি করে ম্যানইউর ওপর। তাতেও ম্যাচে ফেরার সুযোগ পায়নি ওয়াটফোর্ড। উল্টো শেষ দিকে বাজে চ্যালেঞ্জে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ম্যানইউ মিডফিল্ডার নিমানজা মাতিচ।

হ্যাজার্ডের হ্যাটট্রিকে জিতেছে চেলসি।ম্যানইউর জয়ের দিনে বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে চেলসি। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ব্লুজরা কার্ডিফ সিটিকে হারিয়েছে ৪-১ গোলে। এদিন আলো ছড়িয়েছেন এদেন হ্যাজার্ড। তার হ্যাটট্রিক ও উইলিয়ানের গোলে জিতেছে চেলসি।

একই দিন ম্যানচেস্টার সিটি ফুলহ্যামকে হারিয়েছে ৩-০ গোলে। সানে, সিলভা ও স্টারলিংয়ের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার দল। টানা জয়ে খেলতে থাকা লিভারপুল টটেনহ্যামেকে হারিয়েছে ২-১ গোলে।   

/এফআইআর/

লাইভ

টপ