মহাসমারোহে এলো বসুন্ধরা কিংস

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০৯, অক্টোবর ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:০৯, অক্টোবর ১৩, ২০১৮

ৃুািবাংলাদেশ প্রিমিয়ার লিগে নবাগত ক্লাব বসুন্ধরা কিংস। সদ্য মালদ্বীপের চ্যাম্পিয়নকে হারানোর স্বাদ পেয়েছে তারা। ওই জয়ের রেশ ধরেই শনিবার বাফুফে ভবনে তারা দলবদল করতে এলো আড়ম্বরপূর্ণ আয়োজন করে।

উৎসবের আমেজে দলবদল করতে এলো নবাগত ক্লাব। মিনিবাস, মোটরবাইক ও ঘোড়ার গাড়িতে করে লাল টি-শার্ট পরে খেলোয়াড় ও সমর্থকদের আনন্দ আয়োজন ছিল দেখার মতো।

প্রাক মৌসুম প্রস্তুতিতে মালদ্বীপের চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্টকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিল ঢাকার ক্লাবটি। আসন্ন ঘরোয়া মৌসুমে ভালো করার দৃঢ় প্রত্যয় তাদের।

নানা আয়োজন ছিল বসুন্ধরা কিংসের দলবদলের আয়োজনেবসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান বলেছেন, ‘আমরা মূলত দুটি লক্ষ্য নিয়ে ফুটবলে এসেছি। গত বেশ কয়েক বছর ধরে ফুটবলের যে মান পড়ে গেছে সেটা আবার ফিরিয়ে আনা আমাদের প্রথম লক্ষ্য।’

আরেকটি চ্যালেঞ্জিং লক্ষ্যের কথা জানালেন এই ক্লাব প্রধান, ‘দ্বিতীয় লক্ষ্য অবশ্যই খেলাটির জনপ্রিয়তাকে ফেরানো। আমরা শক্তিশালী দল গড়েছি, বিশ্বকাপে খেলা ফুটবলার নিয়ে এসেছি কেন! কারণ আমাদের উদ্দেশ্য মানুষ যেন এই আকর্ষণে হলেও মাঠে আসে। দর্শক মাঠে এলে প্রতিদ্বন্দ্বিতাও বাড়বে, আর তখন এমনিতেই খেলার মান বাড়বে।’

ৃৃদতক্বৃবঙ্গবন্ধু গোল্ডকাপে খেলা জাতীয় দলের ৮ ফুটবলারই বসুন্ধরা কিংসে। গত লিগে স্থানীয়দের মধ্যে সর্বোচ্চ গোলদাতা স্ট্রাইকার তৌহিদুল আলম অধিনায়কত্ব করছেন। এছাড়া আছেন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ইমন বাবু। রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকান ড্যানিয়েল কলিনড্রেসকে এনেও চমক দেখিয়েছে ক্লাবটি।

 

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ