ম্যানইউয়ের কাছে জুভেন্টাসের হার, বড় জয় রিয়ালের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০৩:৫৩, নভেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৪:২০, নভেম্বর ০৮, ২০১৮

হুয়ান মাতার গোলে সমতায় ফেরে ম্যানইউক্রিস্তিয়ানো রোনালদোর গোলে শুরুতে পিছিয়ে পড়েও নাটকীয় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। জুভেন্টাসের মাঠ থেকে ইংলিশ ক্লাবটি ফিরেছে ২-১ গোলের জয় নিয়ে। এদিকে রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ ফিরেছে স্বরূপে। ভিক্টোরিয়া প্লজেনের মাঠে পেয়েছে তারা ৫-০ গোলের জয়।

জুভেন্টাস স্টেডিয়ামে ৬৫ মিনিটে রোনালদোর গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। ওই গোলটাই জয়ের স্বপ্ন দেখাচ্ছিল ইতালিয়ান চ্যাম্পিয়নদের। তবে শেষ মুহূর্তের নাটকীয়তায় ম্যাচের চিত্র পুরোটাই যায় উল্টে। ৮৬ মিনিটে হুয়ান মাতার গোলে সমতায় ফেরে ম্যানইউ। শুধু তা-ই নয়, নির্ধারিত সময় শেষ হওয়ার মিনিট খানিক আগে রেড ডেভিলরা লিডও নেয় আলেক্স সান্দ্রো নিজেদের জালে বল জড়ালে। শেষ মুহূর্তের ওই আত্মঘাতী গোলটাই জয় এনে দিয়েছে ম্যানইউকে।

‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচে ঘরের মাঠে ইয়াং বয়েজকে ৩-১ গোলে হারিয়েছে ভ্যালেন্সিয়া।

স্বরূপে ফিরেছে রিয়াল মাদ্রিদ। নতুন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে বর্তমান চ্যাম্পিয়নরা ভিক্টোরিয়া প্লজেনের মাঠ থেকে ফিরেছে ৫-০ গোলের জয় নিয়ে। করিম বেনজিমার জোড়া গোলের সঙ্গে একবার করে লক্ষ্যভেদ করেছেন কাসেমিরো, গ্যারেথ বেল ও টোনি ক্রোস।

‘জি’ গ্রুপের অন্য ম্যাচে সিএসকেএ মস্কোর মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে রোমা।

ঘরের মাঠে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদে গাব্রিয়েল জেসুসের হ্যাটট্রিকে তারা ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে শাখতার দনেৎস্ককে। ২৪ ও ৭২ মিনিটে পেনাল্টি থেকে দুইবার লক্ষ্যভেদ করার পর দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে হ্যাটট্রিক পূরণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তার সঙ্গে একবার করে লক্ষ্যভেদ করেছেন দাভিদ সিলভা, রহিম স্টারলিং ও রিয়াদ মাহরেজ।

সহজ জয় পেয়েছে বায়ার্ন মিউনিখও। ঘরের মাঠ আলিয়েঞ্জ অ্যারেনায় রবার্ত লেভানদোস্কির জোড়া লক্ষ্যভেদে এইকে এথেন্সকে ২-০ গোলে হারিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা।

/কেআর/

লাইভ

টপ