বিদায়ী ম্যাচে সেঞ্চুরি হলো না রাজিনের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:২৩, নভেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১২:৫২, নভেম্বর ০৯, ২০১৮

ম্যাচ সেরার পুরস্কার হাতে রাজিন সালেহ। সেঞ্চুরির খুব কাছে গিয়ে অপয়া ১৩-তে আটকে গেলেন রাজিন সালেহ। ৮৭ রানে শেষ হলো একসময় জাতীয় দলে খেলা এই ক্রিকেটারের প্রথম শ্রেণির ক্যারিয়ার।

পূর্ব ঘোষণা অনুযায়ী ক্যারিয়ারের সবশেষ ম্যাচ খেলে ফেললেন রাজিন। শেষ ম্যাচে দল না জিতলেও সাফল্য পেয়েছেন ব্যাট হাতে। প্রথম ইনিংসে ৬৭ রানের পর দ্বিতীয় ইনিংসেও তার ব্যাট থেকে এসেছে ৮৭ রানের ইনিংস। দল হারলেও দুই ইনিংসে এমন পারফরম্যান্সের পর ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন।

১৮ বছরের প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারে রাজিন ৮ হাজার ৪৮১ রান করেছেন। যেখানে সেঞ্চুরির সংখ্যা ১৮টি। শেষ ম্যাচে সেঞ্চুরির খুব কাছে গিয়ে হতাশ হলেও রাজিনের খুব বেশি আক্ষেপ নেই তাতে, ‘এখানে হতাশার কিছু নেই। কোন আক্ষেপ নিয়েও যাচ্ছি না। মাঠে ক্রিকেট না খেললেও ক্রিকেটের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে না। সিলেটের ক্রিকেট উন্নয়নে কাজ করে যাবো।

৩৪ বছর বয়সী রাজিন সালেহ বাংলাদেশের অভিষেক টেস্টের দ্বাদশ ক্রিকেটার হিসেবে দলে ছিলেন। জাতীয় দলের জার্সিতে ২৪ টেস্ট ও ৪৩টি ওয়ানডে খেলেছেন। এছাড়া ২০০৪ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেন সিলেটের এই ক্রিকেটার।

বৃহস্পতিবার ম্যাচ শেষে ম্যাচ রেফারি আক্তার আহমেদ রাজিনের হাতে বিসিবির পক্ষ থেকে স্মারক উপহার তুলে দেন।

/আরআই/এফআইআর/

লাইভ

টপ