এক ঝাঁক তারকা নিয়ে ক্রিকেটার্স কিচেনের যাত্রা শুরু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৪৫, নভেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:৫৬, নভেম্বর ০৮, ২০১৮

উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা।ইদানিং ক্রীড়াঙ্গনের অনেকেই নিজেকে জড়াচ্ছেন রেস্টুরেন্ট ব্যবসায়। বিশ্বের বড় বড় তারকা শচীন টেন্ডুলকার, কুমারা সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনেসহ অনেক মহাতারকাই নিজেদের এই ব্যবসার সঙ্গে যুক্ত করেছেন। মহাতারকাদের এসব দেখানো পথ ধরেই রেস্টুরেন্ট ব্যবসায় নেমেছেন বাংলাদেশের ক্রিকেটাররাও। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, মোহাম্মদ আশরাফুল, ইমরুল কায়েস, নাফিস ইকবাল, তাসকিন আহমেদরা এই পথে বেশ আগেই হেঁটেছেন।

এবার রাজধানীর গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে হাতিরঝিলের পাড়ে সুন্দর, মনোরম একটি জায়গায় যাত্রা শুরু করেছে ‘ক্রিকেটার্স কিচেন’। রেস্টুরেন্টের হলরুম, কিচেন রুম থেকে শুরু করে সবকিছু এরইমধ্যে প্রস্তুত করা হয়েছে। যার মালিক জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান। ‘ক্রিকেটার্স কিচেন’ নামে আকরাম খানের রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে অক্টোবরের মাঝামাঝি থেকে। বাকি ছিলো শুধু আনুষ্ঠানিক উদ্বোধন। জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে এতদিন আর তা করা হয়ে উঠেনি।

হাতিরঝিলের পাড়ে ক্রিকেটার্স কিচেন।এবার সময় ও সুযোগ পেয়ে নিজের রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলেন জাতীয় দলের এ সাবেক অধিনায়ক। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক রথী-মহারথীদের সঙ্গে নিয়ে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো আকরাম খানের ‘ক্রিকেটার্স কিচেন।’

উদ্বোধনী অনুষ্ঠানে কে ছিলেন না? প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, মিনহাজুল আবেদীন নান্নু, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন, খালেদ মাসুদ পাইলট, আতহার আলী খান। আকরাম খানের নিজের প্রজন্মের বাইরে ছিলেন এই প্রজন্মের তারকারাও। অনুষ্ঠান আলোকিত করেছেন রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদরা।

/আরআই/এফআইআর/

লাইভ

টপ