শেষ টি-টোয়েন্টিতে বিশ্রামে বুমরাহ-কুলদীপ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৫:১২, নভেম্বর ০৯, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৫:১৪, নভেম্বর ০৯, ২০১৮

বুমরাহ ও কুলদীপটেস্ট ও ওয়ানডের পর এক ম্যাচ হাতে রেখে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও নিশ্চিত করেছে ভারত। তাই অস্ট্রেলিয়া সফর সামনে রেখে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব ও উমেশ যাদবকে বিশ্রাম দেওয়া হয়েছে।

শুক্রবার টিম ম্যানেজমেন্ট এই সিদ্ধান্তের কথা জানায়। রবিবার চেন্নাইয়ের এই ম্যাচের জন্য নির্বাচকরা অন্তর্ভুক্ত করেছে ফাস্ট বোলার সিদ্ধার্থ কৌলকে।

প্রথম দুই ওয়ানডেতে বিশ্রাম পাওয়ার পর বুমরাহ এই সিরিজের শেষ তিন ম্যাচ খেলেছেন। গত দুটি টি-টোয়েন্টিতে ৩ উইকেট নেন ৮ ওভারে ৪৭ রান দিয়ে। উমেশ খেলেছেন কেবল প্রথম টি-টোয়েন্টি, ৪ ওভারে ১ উইকেট নেন ৩৬ রান খরচ করে। প্রথম দুই ওয়ানডেতেও একাদশে ছিলেন তিনি।

প্রথম ওয়ানডেতে বিশ্রামে থাকা কুলদীপ ভারতের শেষ চারটি ম্যাচ খেলেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুণ করেছেন তিনি। ওয়ানডেতে ৯ উইকেট নেন। দুটি টি-টোয়েন্টিতে পান ৫ উইকেট।

দল: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, মনীষ পান্ডে, শ্রেয়াষ আয়ার, ঋষভ পন্থ, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, শাহবাজ নাদিম, সিদ্ধান্ত কৌল।

/এফএইচএম/

লাইভ

টপ