ডার্বিতে জ্বলে ওঠার অপেক্ষায় ম্যানইউ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:২২, নভেম্বর ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:৪৯, নভেম্বর ১০, ২০১৮

এমন উদযাপন ম্যানসিটির বিপক্ষে করতে চায় ম্যানইউইংলিশ প্রিমিয়ার লিগের এই মৌসুমে এখন পর্যন্ত হারেনি ম্যানচেস্টার সিটি। ফেভারিট হয়েই তারা রবিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় স্বাগত জানাবে ৭ নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডকে। তবে ৯ পয়েন্টে পিছিয়ে থাকার চাপকে শক্তিতে পরিণত করতে চায় ইউনাইটেড। ডার্বিতে জ্বলে ওঠার অপেক্ষায় তারা, জানালেন ফরোয়ার্ড জেসি লিনগার্ড।

১১ ম্যাচে পেপ গার্দিওলার দল ২৯ পয়েন্ট নিয়ে সবার উপরে। আর ২০ পয়েন্ট হোসে মরিনহোর দলের। পয়েন্টের ব্যবধান বড় হলেও ইতিহাদ স্টেডিয়ামে দুর্দান্ত এক লড়াই দর্শকদের উপহার দিতে প্রস্তুত ইউনাইটেড। তাদের আত্মবিশ্বাসী করে তুলছে গত তিনটি ম্যাচে টানা জয়। আর গত মৌসুমে এই ইতিহাদেই ২ গোলে পিছিয়ে পড়েও ৩-২ গোলের জয় অনুপ্রাণিত করছে মরিনহোর শিষ্যদের।

গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে তুরিনে শেষ চার মিনিটে দুই গোল করে জুভেন্টাসকে হারানোর স্মৃতি এখনও টাটকা। গার্দিওলার দলকে লিগ মৌসুমের প্রথম হারের স্বাদ দিতে এই জয় উজ্জীবিত করবে তাদের।

নগরপ্রতিদ্বন্দ্বীর বিপক্ষে লড়াই আরও তাতিয়ে দিচ্ছে ইউনাইটেডকে। লিনগার্ড বলেন, ‘আমি মনে করি এমন বড় ম্যাচের জন্যই আপনি খেলে থাকেন। যত বেশি চাপ, ততই জ্বলে ওঠার সুযোগ থাকে। এমন ম্যাচে যে কেউ খেলতে চায়। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো নিজের মধ্যে বিশ্বাস যে আমরা এটা করতে পারি। এই দলের ওপর আমার অগাধ বিশ্বাস।’ গোল ডটকম

/এফএইচএম/

লাইভ

টপ