পাকিস্তানের টেস্ট দলে প্রথমবার শাহীন

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৪৪, নভেম্বর ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:৫৯, নভেম্বর ১০, ২০১৮

শাহীন আফ্রিদিটি-টোয়েন্টি ও ওয়ানডের পর হয়তো পাকিস্তানের টেস্ট ক্যাপও পরতে যাচ্ছেন শাহীন আফ্রিদি। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টেস্টের ১৫ জনের দলে আছেন এই বাঁহাতি পেসার। তার মতো প্রথমবার টেস্ট দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান সাদ আলী।

গত অক্টোবরে অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক টেস্টে ১৬০ রান করেও বাদ পড়েছেন ওপেনার ফখর জামান। পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, তার সঙ্গে বিশ্রাম দেওয়া হয়েছে লেগ স্পিনার শাদাব খানকে। এবারও উপেক্ষিত পেসার মোহাম্মদ আমির।

গত এশিয়া কাপে ওয়ানডে অভিষেক হওয়া শাহীন পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখার পুরস্কার পেলেন টেস্ট দলে ডাক পেয়ে। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে টানা ৪ উইকেট নেন তিনি। আর নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে পাকিস্তান ‘এ’ দলের হয়ে ১৪৪ রান করে প্রথমবার টেস্ট দলে সাদ।

এই দুটি পরিবর্তনই এসেছে পাকিস্তানের টেস্ট দলে। আগামী ১৬ নভেম্বর আবুধাবিতে হবে প্রথম টেস্ট। দুবাইয়ে দুই দল দ্বিতীয় ম্যাচ খেলবে ২৪ নভেম্বর। তৃতীয় ও শেষ টেস্ট হবে ৩ ডিসেম্বর।

প্রথম দুই টেস্টের পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, ইমাম উল হক, আজহার আলী, আসাদ শফিক, হারিস সোহেল, বাবর আজম, সাদ আলী, ফাহিম আশরাফ, ইয়াসির শাহ, বিলাল আসিফ, মোহাম্মদ আব্বাস, হাসান আলী, মীর হামজা ও শাহীন আফ্রিদি।

/এফএইচএম/

লাইভ

টপ