হ্যাজার্ডের ওপর সব ছেড়ে দিচ্ছেন চেলসি কোচ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:৩৫, ডিসেম্বর ০৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:৩৮, ডিসেম্বর ০৬, ২০১৮

চেলসি কোচ সারির সঙ্গে হ্যাজার্ডরিয়াল মাদ্রিদে যাওয়ার জোর গুঞ্জন আছে তার। স্প্যানিশ ক্লাবের প্রতি ভালোবাসাও গোপন রাখেননি এডেন হ্যাজার্ড। শেষ পর্যন্ত কী হয়, সেটা ভবিষ্যতই বলতে পারবে। তবে চেলসি কোচ মাউরিসিও সারি সিদ্ধান্তটা বেলজিয়ান উইঙ্গারের হাতেই ছেড়ে দিয়েছেন।

চেলসির সেরা অস্ত্র হ্যাজার্ড। দলের সেরা খেলোয়াড়কে কোনও ক্লাবই ছাড়তে চাইবে না। চেলসিও চায় না হ্যাজার্ড চলে যাক। তবে দলটির কোচ সারি আবার ‘জোর’ করে আটকেও রাখতে চান না তাকে। যদি নিজের ইচ্ছায় হ্যাজার্ড থাকতে চান, তাহলেই কেমন তিনি রাখতে চান বেলজিয়ান তারকাকে।

২০২০ সাল পর্যন্ত ইংলিশ ক্লাবটির সঙ্গে চুক্তি আছে হ্যাজার্ডের। ব্লুদের সঙ্গে নতুন চুক্তি করার বিষয়টি আছে আলোচনায়। শেষ পর্যন্ত তিনি চুক্তি নবায়ন করবেন, নাকি নতুন ঠিকানা খুঁজবেন, তা নিয়ে চলছে বিস্তর গবেষণা। রিয়াল মাদ্রিদের নাম বারবার উচ্চারিত হওয়ায় স্টামফোর্ড ব্রিজ ছাড়ার জোর সম্ভাবনা আছে তার।

বুধবারের সংবাদ সম্মেলনে হ্যাজার্ডের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন এসেছিল সারির কাছে। ইতালিয়ান কোচের উত্তরটা এমন, ‘অবশ্যই আমি ওকে এখানে (চেলসি) চাই। তবে আমি তখনই শুধুমাত্র ওকে চাইব, যদি সে নিজে এখানে থাকতে চায়।’

চুক্তি নবায়নের বিষয়ে সারির বক্তব্য, ‘শিগগিরই নতুন চুক্তি করতে চাইছে ক্লাব। তবে সে চুক্তি সই করবে নাকি করবে না, পুরোটাই নির্ভর করছে তার ওপর।’

ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলোর খবর, নতুন চুক্তিতে সই করলে হ্যাজার্ড প্রতি মৌসুমে বেতন পাবেন ১৭.৫ মিলিয়ন ইউরো। মার্কা

/কেআর/

লাইভ

টপ