বিপিএলে দর্শক টানতে পেছালো ম্যাচের সময়

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩০, জানুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৩০, জানুয়ারি ১০, ২০১৯

414217_9129384_bpl_updates.jpg.pagespeed.ce.RSLedsvy7Rএবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে গ্যালারিতে দর্শক খরা চোখে পড়ার মতো। চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম তো নিজেই ক্রিকেটপ্রেমীদের মাঠে এসে খেলা দেখার আহ্বান করলেন। শেরে বাংলা স্টেডিয়ামের ফাঁকা গ্যালারির আঁচ লেগেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের গায়েও। তাই দর্শক টানতে ব্যবস্থা নিয়েছে তারা।

ক্রিকেটের প্রাণ দর্শকদের কথা চিন্তা করে শনিবার থেকে বিপিএলের প্রথম ম্যাচের সময় পেছানো হয়েছে এক ঘণ্টা করে, আর পরেরটি এক ঘণ্টা ১০ মিনিট। ঢাকায় দর্শকশূন্য বিপিএল দেখে ক্রিকেটার থেকে শুরু করে বিসিবির পরিচালকরা সবাই হতাশ। মাঠে তাদের ফেরাতে বিপিএল গভর্নিং কাউন্সিলের এই সিদ্ধান্ত কতখানি সফল হবে বোঝা যাবে শনিবার চিটাগং ভাইকিংস-খুলনা টাইটনাস ও ঢাকা ডায়নামাইটস-সিলেট সিক্সার্সের ম্যাচে।

আগের সূচি অনুযায়ী দিনের প্রথম ম্যাচ শুরু হতো বেলা সাড়ে ১২টায়। আগামী ১২ জানুয়ারি থেকে সেটা শুরু হবে বেলা দেড়টায়। এতদিন দ্বিতীয় ম্যাচ হয়েছে বিকাল ৫টা ২০ মিনিটে। সেই ম্যাচ পিছিয়ে শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। তবে শুক্রবারের ম্যাচ আগের মতোই হবে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়।

গভর্নিং কাউন্সিলের সদস্য জালাল ইউনুস বাংলা ট্রিবিউনকে বলেন, ‘দর্শকদের যেন মাঠে আসতে সুবিধা হয়, সেজন্যই খেলা শুরুর সময় একটু পেছানো হয়েছে। আসলে ওই সময়ে কারও পক্ষে মাঠে আসা সম্ভব নয়! এছাড়া স্কুল-কলেজ থাকে। যে কারণে যারা খেলা পছন্দ করে তারাও মাঠে আসতে পারছে না। আমরা আলোচনা করে ম্যাচগুলো এক ঘণ্টা করে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি এই সিদ্ধান্ত দর্শকদের মাঠে ফেরাবে।’

/আরআই/এফএইচএম/

লাইভ

টপ