পোলার্ড ঝড়ে ঢাকার সংগ্রহ ১৮৩

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:১১, জানুয়ারি ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১৪, জানুয়ারি ১১, ২০১৯

কিয়েরন পোলার্ড ২৬ বলে করেছেন ৬২বিপিএলে উঠলো কিয়েরন পোলার্ড-ঝড়। প্রয়োজনের সময় জ্বলে উঠে মাত্র ২৬ বলে তিনি খেলেন ৬২ রানের টর্নেডো ইনিংস। তার দুর্দান্ত পারফরম্যান্সে রংপুর রাইডার্সের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ ৯ উইকেটে ১৮৩ রান।

শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামে ঢাকা ডায়নামাইটস। টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো না হলেও পোলার্ডের দুর্দান্ত ইনিংসে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে ঢাকা। ক্যারিবিয়ান এই ব্যাটসম্যানের সঙ্গে কার্যকরী ইনিংস খেলেছেন সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল।

টানা দুই ম্যাচে ঝড় তোলা হযরতউল্লাহ জাজাই রংপুরের বিপক্ষে ব্যর্থ। সোহাগ গাজীর শিকার হয়ে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন চলতি বিপিএলের প্রথম দুই ম্যাচেই হাফসেঞ্চুরির দেখা পাওয়া এই আফগান ওপেনার। সুনিল নারিনও পারেননি, মাশরাফির বলে তিনি আউট ৮ রানে।

ওয়ান ডাউনে নামা রনি তালুকদারের ব্যাটে আগুন ঝরলেও তা থামতে সময় লাগেনি। সোহাগ গাজীর দ্বিতীয় শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরার আগে এই ব্যাটসম্যান ৮ বলে ২ চার ও এক ছক্কায় খেয়ে যান ১৮ রানের ইনিংস। মিজানুর রহমানও যেতে পারেননি বেশিদূর, ১৫ রানে ফেরেন তিনি।

৬৪ রানে ৪ উইকেট হারানো ঢাকাকে টেনে তোলেন সাকিব ও পোলার্ড। ক্যারিবিয়ান ব্যাটসম্যানের সামনে কঠিন পরীক্ষা দিতে হয় রংপুর বোলারদের। চার-ছক্কায় ফুলঝুড়িতে মাত্র ২১ বলে পূরণ করেন হাফসেঞ্চুরি। বিনি হাওয়েলের বলে আউট হওয়ার আগে ২৬ বলে ৫ চার ও ৪ ছক্কায় খেলে যান ৬২ রানের অসাধারণ ইনিংস।

পোলার্ড মারমুখী হওয়ায় ঠাণ্ডা মাথায় ব্যাটিং করেছেন সাকিব। ঢাকার অধিনায়ক ৩৭ বলে ৪ বাউন্ডারিতে করেন ৩৬ রান। আর আন্দ্রে রাসেল ১৩ বলে ৩ ছক্কায় করে যান ২৩ রান।

রংপুরের সবচেয়ে সফল বোলার শফিউল ইসলাম, ৩৫ রান খরচায় তার শিকার ৩ উইকেট। সোহাগ গাজী ২৮ রান দিয়ে পেয়েছেন ২ উইকেট। আর মাশরাফি ১ উইকেট পেয়েছেন ২২ রান খরচায়।

/কেআর/

লাইভ

টপ