মোনাকোতে যোগ দিলেন ফাব্রেগাস

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:১৪, জানুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৫২, জানুয়ারি ১২, ২০১৯

সেস্ক ফাব্রেগাসচেলসিতে সাড়ে চার বছর কাটানোর পর মোনাকোতে পাড়ি দিলেন সেস্ক ফাব্রেগাস। ফরাসি লিগ ওয়ানের ক্লাবটির সঙ্গে সাড়ে তিন বছরের চুক্তি করেছেন স্প্যানিশ মিডফিল্ডার।

তাতে সাবেক আর্সেনাল সতীর্থ থিয়েরি অঁরির সঙ্গে আবার যোগ দিচ্ছেন তিনি। যদিও এবার সম্পর্কটা হবে গুরু-শিষ্যের। মোনাকোর প্রধান কোচের দায়িত্ব সামলাচ্ছেন ফরাসি গ্রেট। দুজনের লক্ষ্য এখন অবনমনের শঙ্কায় থাকা মোনাকোকে সামনের মৌসুমে লিগ ওয়ানে টিকিয়ে রাখা।

স্ট্যামফোর্ড ব্রিজ থেকে ফাব্রেগাসকে আনতে আপাতত কোনও টাকা খরচ হয়নি মোনাকোর। তবে স্প্যানিশ তারকার পারফরম্যান্সের ভিত্তিতে চেলসিকে বোনাস দিতে হবে তাদের। চুক্তিটা হয়েছে সাড়ে তিন বছরের, চলতি মৌসুমের অর্ধেকটার সঙ্গে সামনে আরও দুই মৌসুম মোনাকোতে থাকবেন ফাব্রেগাস।

নতুন ক্লাবে যোগ দিয়ে বেশ উচ্ছ্বসিত স্প্যানিশ মিডফিল্ডার, ‘এএস মোনাকোতে যোগ দেওয়াটা ভীষণ আনন্দের ব্যাপার। আমার জন্য নতুন প্রকল্প।’ সঙ্গে যোগ করেছেন, ‘তরুণ কোচকে নিয়ে তারুণ্য-নির্ভর এই দলটি বেশ মানসম্পন্ন। আমি এখানে এসেছি দলকে সাহায্য করতে।’

২০১৪ সালে বার্সেলোনা ছেড়ে চেলসিতে নাম লেখান ফাব্রেগাস। স্ট্যামফোর্ড ব্রিজের লম্বা সময়ে দুটি প্রিমিয়ার লিগের শিরোপার সঙ্গে জিতেছেন একটি করে এফএ কাপ ও লিগ কাপের শিরোপা। সাফল্যময় সময় কাটিয়ে এবার ফরাসি লিগ ওয়ানের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত হচ্ছেন তিনি। গোল ডটকম

/কেআর/

লাইভ

টপ