বড় সংগ্রহের পথে খুলনা টাইটানস

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪১, জানুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৪৫, জানুয়ারি ১২, ২০১৯

ঝড়ো শুরু এনে দেন দুই ওপেনার পল স্টারলিং ও জুনায়েদ সিদ্দিকী। তাদের গড়ে দেওয়া ভিতের ওপর দাঁড়িয়ে খুলনা টাইটানসকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মাহমুদউল্লাহ ও ডেভিড মালান। তাদের ব্যাটে বড় সংগ্রহের পথে খুলনা।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১৪ ওভার শেষে খুলনার সংগ্রহ ২ উইকেটে ১০২ রান। ফর্মে ফিরে ‍দলের রান বাড়িয়ে নিচ্ছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ। অন্যপ্রান্তে মালানের ব্যাটেও বড় সংগ্রহের ইঙ্গিত।

টস হেরে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে দারুণ শুরু এনে দেন জুনায়েদ সিদ্দিকী ও স্টারলিং। মাত্র ২.৩ ওভারে তারা স্কোরে জমা করেন ৩১ রান। নাঈম হাসানের ঘূর্ণিতে আবু জায়েদের হাতে স্টারলিং ধরা পড়লে খুলনা হারায় প্রথম উইকেট। তার আগে ১০ বলে ২ চার ও এক ছক্কায় আইরিশ ওপেনার খেলে যান ১৮ রান।

জুনায়েদ সিদ্দিকী অবশ্য অন্যপ্রান্ত ধরে রেখে দলের রান বাড়িয়ে যাচ্ছিলেন। তবে বেশিদূর তাকে যেতে দেননি রবি ফ্রাইলিঙ্ক। এই পেসারের বলে বিগ শট খেলতে গিয়ে সহজ ক্যাচ দেন তিনি মোসাদ্দেক হোসেনের হাতে। ১৫ বলে ২ চার ও এক ছক্কায় জুনায়েদ খেলেন ২০ রানের ইনিংস।

দুঃসময়ের ভেতর দিয়ে যাওয়া খুলনার জন্য সুসংবাদ, ফিরেছেন জুনায়েদ খান। চোটের কারণে মার্কিন পেসার আলী খানের বিপিএল শেষ। তার জায়গায় পাকিস্তানের বাঁহাতি পেসারকে নিয়ে এসেছে খুলনা। দুই বছর আগে বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি জুনায়েদকে নিয়েই মাঠে নেমেছে খুলনা।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এই ম্যাচে চোট কাটিয়ে কার্লোস ব্র্যাথওয়েট একাদশে ফেরায় স্বস্তি ফিরেছে খুলনা ক্যাম্পে। ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে তারা যোগ করেছে নাজমুল হোসেন শান্তকেও।

একাদশে বদল এনেছে ভাইকিংস। বাদ পড়েছেন মোহাম্মদ আশরাফুল। এই ব্যাটসম্যানের জায়গায় প্রথমবার বিপিএলে খেলতে নেমেছেন ২২ বছর বয়সী ব্যাটসম্যান ইয়াসির আলী।

/কেআর/

লাইভ

টপ