ফেদেরারকে হারিয়ে ইন্ডিয়ান ওয়েলসের শিরোপা থিয়েমের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:৫৫, মার্চ ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০০, মার্চ ১৮, ২০১৯

বিজয়ী থিয়েমের পাশে ফেদেরার।ইন্ডিয়ান ওয়েলসে রেকর্ড ষষ্ঠ শিরোপার খোঁজে ছিলেন রজার ফেদেরার। তার সেই স্বপ্ন, স্বপ্নই থেকে গেলো। ফেদেরারকে হারিয়ে শিরোপা জিতেছেন অস্ট্রিয়ান সপ্তম বাছাই ডমিনিক থিয়েম।

ফাইনালে ফেদেরার অবশ্য প্রথম সেটটা জয় দিয়ে শুরু করেছিলেন। প্রথম সেট জেতেন ৩-৬ গেমে। পরের সেটে ঘুরে দাঁড়ান থিয়েম। দুই সেট জিতে নেন ৬-৩, ৭-৫ গেমে। ২০ টি গ্র্যান্ড স্লামের অধিকারী ফেদেরার ৩২টি আনফোর্সড এরর করেছিলেন বিপরীতে থিয়েমের ছিলো ২৫টি।

এই জয়ের প্রাপ্তিটা থিয়েমের জন্য একটু বেশি। কারণ জয়ের পর বিশ্ব র‌্যাংকিংয়ে চারে উঠে আসবেন। গত কয়েক দিনের এই সাফল্য নিজেও বিশ্বাস করতে পারছেন তিনি, ‘ এই দশ দিনে যা হয়েছে তা অবিশ্বাস্য মনে হচ্ছে।’

মেয়েদের এককে জয়ী বিয়ানকা আন্ড্রিসকিউ। মেয়েদের এককে অবিশ্বাস্য জয় পেয়েছেন বিয়ানকা আন্ড্রিসকিউ। ওয়াইল্ড কার্ড পেয়ে খেলতে আসা ১৮ বছর বয়সী এই কানাডিয়ান ফাইনালে হারিয়ে দিয়েছেন তিনবারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী অ্যাঞ্জেলিক কেরবারকে।

জার্মানি কেরবার দ্বিতীয় সেটে জিতলেও শেষ পর্যন্ত হেরে গেছেন ৬-৪, ৩-৬, ৬-৪ গেমে।  যা তার ক্যারিয়ারের সবচেয়ে বড় শিরোপা। ইন্ডিয়ান ওয়েলসে এবারই প্রথম কেউ ওয়াইল্ড কার্ড পেয়ে শিরোপা ঘরে তুললেন।

/এফআইআর/

লাইভ

টপ