‘কেইনকে ছাড়াও ম্যানসিটির জন্য হুমকি টটেনহাম’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:৪৪, এপ্রিল ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৮, এপ্রিল ১৬, ২০১৯

12072028-6905033-image-a-88_1554847547409আক্রমণভাগের মূল খেলোয়াড় হ্যারি কেইনকে পাচ্ছে না টটেনহাম হটস্পার। তারপরও প্রতিপক্ষকে হালকা চোখে দেখছেন না ম্যানসিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। চ্যাম্পিয়নস লিগে বাঁচা মরার লড়াইয়ে পূর্ণ শক্তিশালী টটেনহামের মুখোমুখি হতে হবে বললেন বেলজিয়ান তারকা।

গত সপ্তাহে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বাঁ পায়ের গোড়ালিতে চোট পান কেইন। লিগামেন্টে বড় ধরনের আঘাত নিয়ে ৫৮ মিনিটে মাঠ ছাড়েন তিনি। তাতে এই মৌসুমে আর তাকে মাঠে পাওয়ার সম্ভাবনা ক্ষীণ। আক্রমণে তার শূন্যতা কে পূরণ করবে সেটা নিয়ে ভাবছে স্পাররা। কিন্তু তাকে ছাড়াও টটেনহামকে হুমকি মনে করছেন ডি ব্রুইন।

কেইনকে ছাড়া গত শনিবার প্রিমিয়ার লিগে দারুণ জয় পেয়েছে টটেনহাম। লুকাস মোরার হ্যাটট্রিকে ৪-০ গোলে হাডার্সফিল্ড টাউনকে উড়িয়ে দেয় তারা। স্পারদের এই জয়ই সতর্ক করছে সিটিজেনদের।

বুধবার ইতিহাদ স্টেডিয়ামে ১-০ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয় লেগে টটেনহামকে স্বাগত জানাবে ম্যানসিটি। এই ম্যাচ নিয়ে ডি ব্রুইন বলেছেন, ‘হ্যারি কেইন অসাধারণ একজন স্ট্রাইকার। কিন্তু অন্যদের জন্য এটা (ম্যাচটা সহজ হবে ধারণা করা) অসম্মানজনক হবে।’

শেষ আটের প্রথম লেগে কেইন চোট নিয়ে মাঠ ছাড়ার ২০ মিনিট পর সন হিউং মিনের একমাত্র গোলে জেতে টটেনহাম। তাই ইংলিশ ফরোয়ার্ডকে ছাড়াও স্পারদের শক্তিশালী মানছেন ডি ব্রুইন, ‘গত সপ্তাহে মাঠ ছাড়ার পর তাকে ছাড়াই জিতেছিল তারা এবং তাদের চমৎকার খেলোয়াড় আছে। তাকে ছাড়াও খুব ভালো দল টটেনহাম। সে অবশ্যই ভালো খেলোয়াড় কিন্তু তার চোটে কিছুই পাল্টাবে না। এই ম্যাচ আমাদের জন্য বাঁচা মরার।’ গোল ডটকম

/এফএইচএম/

লাইভ

টপ