মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা

Send
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৩০, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৩৫, এপ্রিল ১৭, ২০১৯

মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা শুক্রবার। মিরাজ-মোস্তাফিজদের বিয়ের খবর পুরনো। তবে আনুষ্ঠানিকতা বাকি। সেখানে ব্যতিক্রম বামহাতি ক্রিকেটার মুমিনুল হক। আগেই বিবাহ সম্পন্ন করা এই ক্রিকেটারের বিবাহোত্তর সংবর্ধনা আগামী শুক্রবার।

বামহাতি ক্রিকেটার মুমিনুল আগেই আকদ সেরে রেখেছিলেন। এমনকি বিবাহোত্তর সংবর্ধনার দিনক্ষণটিও জানিয়ে রেখেছিলেন গণমাধ্যমে। আগামী শুক্রবার ঢাকার মিরপুরের পিএসসি কনভেনশন হলে হতে যাচ্ছে তার আনুষ্ঠানিকতা। কনে ফারিহা বাশার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। প্রায় ৫ বছর আগে মমিনুল হক সৌরভের সঙ্গে পরিচয় ফারিহা বাশারের। সেখান থেকে প্রেম, তারপর পরিণয়।

মুমিনুলের পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকার মিরপুর ডিওএইচএসের বাসিন্দা রানা আবুল বাশার ও তাসলিমা ইসলামের দ্বিতীয় কন্যা ফারিহা। তার আরেকটি পরিচয় হলো তিনি ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ ক্রিকেটার সৈকত আলীর শ্যালিকা।

সেই সংবর্ধনাকে কেন্দ্র করে মুমিনুল হক সৌরভ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখাও করেছেন। বিয়ের কার্ড দিয়ে প্রধানমন্ত্রীকে অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন। প্রধানমন্ত্রী এসময় মুমিনুল হককে দোয়াও করেছেন। নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) যাতে বিয়ের সার্বিক তদারকি করা হয়।

মুমিনুলের বাবা নাজমুল হকও ছেলের বিয়ে নিয়ে বেশ ব্যস্ত। মা মালেকা জয়নাব, বড় ভাই মারুফুল হক শাওন, ছোট বোন মুমুসহ ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা এখন ঢাকায় অবস্থান করছেন।

/এফআইআর/

লাইভ

টপ