র‌্যাকেট ভাঙলেন ক্ষুব্ধ জোকোভিচ (ভিডিও)

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:২৭, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫১, এপ্রিল ১৭, ২০১৯

দ্বিতীয় সেটে এভাবেই র‌্যাকেটটা মাটিতে কয়েকবার আঘাত করেন জোকোভিচ।টেনিস কোর্টে নোভাক জোকোভিচের অগ্নিমূর্তিটা দেখা গেলো আবারও। ইন্ডিয়ান ওয়েলসে ফিলিপ কোলশ্রাইবারের বিপক্ষে হার মেনেছিলেন গত মার্চে। মন্টে কার্লো মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে সেই জার্মান প্রতিপক্ষ আবারও তাকে ভোগালে মেজাজ নিয়ন্ত্রণে রাখতে পারলেন না। দ্বিতীয় সেটের এক পর্যায়ে রাগে-ক্ষোভে র‌্যাকেট ভেঙে ফেলেন সার্বিয়ান তারকা।

তিন সেটের লড়াইয়ে জয়টা শেষ পর্যন্ত জোকোভিচের। প্রথম সেটে ৬-৩ গেমে জয়ের পর দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়িয়েছিলেন কোলশ্রাইবার। হয়তো সবশেষ মুখোমুখি লড়াইয়ের পরাজয়ের শঙ্কাটা উঁকি দিচ্ছিলো তার মনে। দ্বিতীয় সেটে হারের পর সেই হতাশা আর চেপে রাখতে পারেননি। তার ওপর দ্বিতীয় সেটে বেশ কিছু এররও করেছেন। বার বার ভুলের পুনরাবৃত্তি করায় এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে নিজের র‌্যাকেট মাটিতে আঘাত করে ভেঙেই ফেলেন! অনিয়ন্ত্রিত মেজাজের প্রদর্শনী দেখা যায় শেষ দিকেও। এক পর্যায়ে দর্শকেদের দিকেও র‌্যাকেট ছুড়ে মারেন!

ম্যাচটা ৬-৩, ৪-৬, ৬-৪ গেমে জিতলেও নিজের বাজে পারফরম্যান্স নিয়ে মোটেও সন্তুষ্ট ছিলেন না র‌্যাংকিংয়ের এক নম্বর এই তারকা, ‘দ্বিতীয় সেটে টানা চার ম্যাচে আমি সার্ভ ধরে রাখতে পারিনি। আর আমার জীবনে এমনটা সব সময় হয় না।’

র‌্যাকেট ছুড়ে মারার ঘটনায় আরেকটু হলেই শাস্তির মুখোমুখি হতেন জোকোভিচ। দর্শকের দিকে র‌্যাকেট ছুড়ে মারায় জরিমানা হতে পারতো তার!

/এফআইআর/

লাইভ

টপ