মোনাকোর বিপক্ষে ফিরছেন নেইমার!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৭:৩৩, এপ্রিল ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৩৩, এপ্রিল ২০, ২০১৯

ca80b80fb13c7927d663f70ec9490ae7_XLপায়ের চোটে দীর্ঘদিন বাইরে থাকার পর মাঠে ফিরতে মরিয়া নেইমার, বললেন প্যারিস সেন্ত জার্মেই কোচ থোমাস টুখেল। রবিবার মোনাকোর বিপক্ষে নাকি দেখা যাবে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে!

গত ২৩ জানুয়ারি ফরাসি কাপে স্ত্রাসবুর্গের বিপক্ষে জয়ের ম্যাচে নেইমারের মেটাটারসালে পুরানো আঘাত ফিরে আসে। তারপর থেকে মাঠে দেখা যায়নি তাকে। এই লিগ ওয়ান মৌসুমে ১৩ গোল করা নেইমার গত কয়েক সপ্তাহ ধরে ট্রেনিং করছেন। তবে পুরো ফিটনেস উদ্ধার করতে পারেননি।

পিএসজি কোচ জানালেন, নেইমারের মাঠে ফেরা এখন সময়ের ব্যাপার। মোনাকোর বিপক্ষে জিতলেই শিরোপা নিশ্চিত করবে প্যারিস ক্লাব। এই ম্যাচেই তাকে মাঠে থেকে উৎসব করার সুযোগ দিতে চান টুখেল।

সংবাদ সম্মেলনে পিএসজি কোচ বলেছেন, ‘আমাদের অপেক্ষা করতে হবে, আরও দুটি ট্রেনিং সেশন বাকি আছে। হয়তো রবিবারই হতে পারে, আমি আশা করি। আমাদের সঙ্গে অনেক অনুশীলন করেছিল নেইমার, অনেক খেটেছে। সে মাঠে ফিরতে মরিয়া এটা স্পষ্ট, ট্রেনিংয়ের সময় সেটা দেখিয়েছে সে। আমি বুঝতে পারছি নেইমার ভীত নয়, আত্মবিশ্বাসী। ট্রেনিং ম্যাচে দারুণ করেছে সে।’

গত তিন ম্যাচ ধরে জয়ের মুখ দেখেনি পিএসজি। স্ত্রাসবুর্গের সঙ্গে ড্রর পর লিঁল ও নঁতের কাছে হেরেছে তারা। তাতে শিরোপা উৎসবের প্রস্তুতি নিয়ে মাঠে নেমেও হতাশ হতে হয়েছে গতবারের চ্যাম্পিয়নদের। একই পরিণতি হোক মোনাকোর বিপক্ষে চায় না তারা, অষ্টম লিগ ওয়ান শিরোপার স্বাদ পেতে চায় তারা রবিবার। গোল ডটকম

/এফএইচএম/

লাইভ

টপ