উইলিয়ামসন দেশে ফেরায় সাকিবের লাভ!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৫:৩৭, এপ্রিল ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩২, এপ্রিল ২৩, ২০১৯

সাকিব আল হাসানভারত থেকে দেশে ফেরার কথা থাকলেও সেখানে থেকে যাচ্ছেন সাকিব আল হাসান। গতকাল নতুন খবরে জানা গেছে বিদেশি একজনের চলে যাওয়ায় খেলার সম্ভাবনা বেড়েছে সানরাইজার্স হায়দরাবাদ অলরাউন্ডারের। সম্ভাবনার সেই দরজাটা আরও প্রশস্ত করে দিয়েছে সানরাইজার্স অধিনায়ক কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড চলে যাওয়া।

আত্মীয়ের মৃত্যুতে নিউজিল্যান্ড উড়ে গেছেন কেন উইলিয়ামসন। ফলে মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচটিতে খেলা হচ্ছে না তার। আর এই ম্যাচেই কেন উইলিয়ামসনের জায়গায় দলের শূন্যস্থান পূরণে যাদের কথা শোনা যাচ্ছে তারা হলেন- মোহাম্মদ নবী অথবা সাকিব আল হাসান। আইপিএলে কিউই তারকা কেন উইলিয়ামসনের দলে ফেরার কথা ২৭ এপ্রিল। 

এতদিন সাকিবের ফেরার খবর শোনা গেলেও নিজেই খেলার সম্ভাবনা থাকায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তেমন কথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খানকে। ক্রিকবাজকে আকরাম খান বলেছেন, ‘আজকেই সাকিবের ফেরার কথা ছিলো। সে আমাদের জানিয়েছে তার খেলার সম্ভাবনা রয়েছে। তাই সে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।’

আইপিএলের প্রথম ম্যাচেও খেলা হয়নি কেন উইলিয়ামসনের। কাঁধের ইনজুরির কারণে তার ছিটকে যাওয়ায় লাভটা হয়েছিলো সাকিবেরই। সেই ম্যাচে একটি উইকেটও নিয়েছিলেন। ‍এরপর থেকে অবশ্য একাদশে থাকা হয়নি তার। মূলত কেন উইলিয়ামসন, ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর নিয়মিত একাদশে থাকার কারণে সুযোগ হয়নি। দুজন চলে যাওয়ায় নতুন সম্ভাবনায় এবার কপাল খুলেছে সাকিবের। 

/এফআইআর/

লাইভ

টপ