তৃতীয় স্থান ধরে রেখেছে টটেনহাম

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৩৭, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৫৪, এপ্রিল ২৪, ২০১৯

একটি গোল আসে এরিকসেনের পা থেকেইংলিশ প্রিমিয়ার লিগে জমজমাট হয়ে উঠেছে শীর্ষ চারে টিকে থাকার লড়াই। আগের দিন চেলসি ড্র করায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলো টটেনহাম। কারণ জয় পেলেই তাদের টপকে তিনে যাওয়া সুযোগ ছিলো তাদের। ড্র করায় তা আর হয়নি। পরের দিন টটেনহাম তীব্র প্রতিরোধের মুখে পড়ে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন। শেষ পর্যন্ত ১-০ গোলের স্বস্তির জয়ে সেই লড়াইয়ে টিকে থাকলো স্পাররা। ধরে রেখেছে তৃতীয় স্থান।

ক্রিস্টিয়ান এরিকসেনের ৮৮ মিনিটের গোলটাই বাঁচিয়ে দিয়েছে স্পারদের। অথচ একটা সময় মনে হচ্ছিলো পয়েন্ট ভাগাভাগি করে নেবে দুই দল। আর তা স্বস্তির বিষয় হতো ব্রাইটনের। কারণ একটি পয়েন্ট পেলে রেলিগেশন এড়ানোর সম্ভাবনা বেড়ে যেত। শেষ পর্যন্ত আর তা হয়নি ডেনমার্কের এরিকসেনের নিচু শটের গোলে।

এর আগে গোলের সম্ভাবনা তৈরি করেছিলেন স্পার ডিফেন্ডার টবি অ্যাল্ডারউইরেল্ড, লুকাস মওরা ও ডেলে আলি। সফলতার মুখ দেখেনি তারাও। ব্রাইটন তীব্র প্রতিরোধের বিপরীতে সেট পিস থেকে গোলের সম্ভাবনা তৈরি করেও ব্যর্থ হয়েছে।

এই জয়ের ফলে তৃতীয় স্থানে থাকা টটেনহাম শীর্ষ চারে টিকে থাকার সম্ভাবনা উজ্জল করতে চেলসি থেকে তিন পয়েন্ট ব্যবধান ধরে রেখেছে। কাছাকাছি থাকা আর্সেনালের সংগ্রহ ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে তাদের অবস্থান পাঁচে।

/এফআইআর/

লাইভ

টপ