ইংল্যান্ডকে স্বস্তির খবর দিলেন হেলস

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:১১, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১৩, এপ্রিল ২৫, ২০১৯

অ্যালেক্স হেলস।বিশ্বকাপের আগে দিয়ে অপ্রত্যাশিত এক খবরে শিরোনাম হয়েছেন অ্যালেক্স হেলস। ইংলিশ এই ক্রিকেটার হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন ক্রিকেট থেকে। তার এমন আচরণে নানা গুঞ্জনও শুরু হয়েছিলো। ইংলিশ ক্রিকেটে আচমকা ছুটিতে চলে যাওয়ার নজির আছে ব্যক্তিগত নানা সমস্যায়। তাকে নিয়েও তেমন গুঞ্জন ডালপালা মেলবার আগে স্বস্তিদায়ক খবরটি দিয়েছেন ইংলিশ এই ওপেনার। আসন্ন বিশ্বকাপে অংশ নিতে ক্যাম্পে যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছেন তিনি।

অবশ্য ৩০ বছর বয়সী এই ওপেনারকে নিয়ে গুঞ্জনের রসদটাও মজুদ ছিলো। কিছুদিন আগেই নাকি বান্ধবীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে হেলসের। ইংলিশ মিডিয়ার এমন খবরের পরেই পারিবারিক কারণ দেখিয়ে আপাতত তার ছুটিতে যাওয়ার খবরটি জানায় নটিংহ্যামশায়ার। এমনকি ফেরার নির্দিষ্ট দিনক্ষণের কথাও জানাননি! এরপর কাউন্টি ক্লাবটির হয়ে ওয়ানডে কাপের প্রথম তিনটি ম্যাচ খেলা হয়নি তার।

অল্প কিছুদিন বাইরে থাকার পর ক্রিকেটে ফেরার ঘোষণা দিলেও হেলস আপাতত নটিংহ্যামশায়ারের হয়ে খেলবেন না। সরাসরি যোগ দিচ্ছেন ইংল্যান্ডের বিশ্বকাপ প্রস্তুতির ক্যাম্পে। কার্ডিফের এই ক্যাম্পে তার সঙ্গে যোগ দেবেন ক্রিস জর্ডান ও জোফরা আর্চার- যারা ১৫ সদস্যের বিশ্বকাপ দলে স্থান পাননি। তবে আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ভালো কিছু করে দেখাতে পারলে হয়তো সুযোগ মিলতেও পারে তাদের।

 

/এফআইআর/

লাইভ

টপ