পিএফএ বর্ষসেরা দলে নেই সালাহ-হ্যাজার্ড

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:৫৮, এপ্রিল ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫৮, এপ্রিল ২৬, ২০১৯

5c18c0ab52a89_TopGettyReutersপ্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশনের (পিএফএ) বর্ষসেরা দলে লিভারপুলের চার খেলোয়াড় জায়গা পেলেও বাদ পড়েছেন মোহাম্মদ সালাহ। এমনকি জায়গা পাননি বর্ষসেরা খেলোয়াড়ের মনোনয়ন পাওয়া এডেন হ্যাজার্ডের।

এই বর্ষসেরার একাদশে সবচেয়ে দাপট ম্যানসিটির। তাদের ৬ খেলোয়াড় এই দলে আছেন। দুই ক্লাবের খেলোয়াড়দের ভিড়ে বিস্ময়করভাবে জায়গা পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের পল পগবা।

লিভারপুলের জার্সিতে গত মৌসুমে দুর্দান্ত গতিতে এগিয়ে যাওয়া সালাহ এবার একই ধারায় নেই। যদিও ক্লাবের হয়ে দ্রুততম ৫০ লিগ গোলের রেকর্ড গড়েছেন মিশরীয় ফরোয়ার্ড। কিন্তু আক্রমণভাগে তাকে ছাপিয়ে গেছেন সাদিও মানে। লিগে ১৯ গোল করেছেন সালাহ। তাতে বর্ষসেরা খেলোয়াড়ের মনোনীত তালিকার পাশাপাশি দলেও জায়গা হলো না তার।

সালাহর সঙ্গে হ্যাজার্ডের বাদ পড়া অবাক করার মতো। এই মৌসুমে চেলসির হয়ে দুর্দান্ত ফর্মে তিনি। ৩৪ লিগ ম্যাচে ১৬ গোলের পাশাপাশি ১৩টি অ্যাসিস্ট তার।

গোলপোস্টের নিচে জায়গা পেয়েছেন ম্যানসিটি গোলরক্ষক এদারসন। রক্ষণে চারজনের তিনজনই লিভারপুলের। ক্লাবটির ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ড, ভার্জিল ফন ডাইক ও এন্ড্রু রবার্টসনের সঙ্গে অন্য ডিফেন্ডার ম্যানসিটির আইমেরিক লাপোর্তে।

মিডফিল্ডে পগবার সঙ্গে আছেন ম্যানসিটির ফের্নান্দিনিয়ো ও বের্নার্দো সিলভা। ম্যানসিটির রহিম স্টারলিং ও সের্হিও আগুয়েরোর সঙ্গে আক্রমণভাগের সঙ্গী লিভারপুলের মানে।

পিএফএ বর্ষসেরা দল: এদারসন; ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ড, ভার্জিল ফন ডাইক, আইমেরিক লাপোর্তে, এন্ড্রু রবার্টসন, পল পগবা, ফের্নান্দিনিয়ো, বের্নার্দো সিলভা, রহিম স্টারলিং, সের্হিও আগুয়েরো ও সাদিও মানে।

/এফএইচএম/

লাইভ

টপ