‘লিভারপুল একটি ট্রফির দাবিদার’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৫:৪৪, মে ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৬, মে ১৬, ২০১৯

জর্জিনিও উইনালডামএই মৌসুমে লিভারপুল তাদের পারফরম্যান্স দিয়ে বিস্ময় জাগিয়েছে। হাতছোঁয়া দূর থেকে প্রিমিয়ার লিগ শিরোপা জেতা হয়নি তাদের। কিন্তু এই মৌসুমে তাদের দারুণ প্রচেষ্টার পুরস্কার হতে পারে চ্যাম্পিয়নস লিগ ট্রফি, এমন বিশ্বাস মিডফিল্ডার জর্জিনিও উইনালডামের।

বার্সেলোনার বিপক্ষে সেমিফাইনালের দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানো জয়ে জোড়া গোল করা উইনালডাম মনে করেন, এই মৌসুমে অন্তত একটি ট্রফির দাবিদার তারা। প্রিমিয়ার লিগ অল্পের জন্য জেতা হয়নি লিভারপুলের। মাত্র ১ পয়েন্ট পেছনে থেকে ম্যানচেস্টার সিটির কাছে ট্রফি হারিয়েছে তারা। এফএ কাপে অবশ্য প্রথম ম্যাচেই হেরে বিদায় নেয় তারা।

তবে এই হতাশা কাটিয়ে ট্রফি খরা কাটানোর সুযোগ পাচ্ছে লিভারপুল। আগামী ১ জুন চ্যাম্পিয়নস লিগ ফাইনালে তারা খেলবে টটেনহাম হটস্পারের বিপক্ষে। গত রবিবার প্রিমিয়ার লিগ শেষ হওয়ায় তিন সপ্তাহ হাতে পেয়েছে লিভারপুল। এখন তাদের চোখ ইউরোপিয়ান মঞ্চের দিকে।

চমৎকার একটি মৌসুম কাটানোর উচ্ছ্বাস উইনালডামের মনে, ‘এই মৌসুমে ছুটিতে থাকার সময় আপনি পেছনে ফিরে দেখুন, আমি মনে করি প্রত্যেকে উপলব্ধি করবে আমাদের সত্যিই চমৎকার একটা মৌসুম গেছে। ৯৭ পয়েন্ট, স্বাভাবিকভাবে আমরাই চ্যাম্পিয়ন হতে পারতাম। কিন্তু সিটি এক পয়েন্ট বেশি নিয়ে চ্যাম্পিয়ন হলো। সব মিলিয়ে ভালো মৌসুম কাটলো এবং একটি শিরোপা জিতে এই মৌসুম শেষ করার চ্যালেঞ্জ।’

মৌসুমজুড়ে সবকিছু উজার করে দেওয়ার পুরস্কার পেতে আশাবাদী এই ডাচ মিডফিল্ডার, ‘কোনও শিরোপা না জিতে মৌসুম শেষ করা হবে আমাদের জন্য কষ্টের, কারণ এই মৌসুমে আমরা বেশ ধারাবাহিক ছিলাম এবং ভালোও করেছি। অন্তত একটি শিরোপার দাবিদার আমরা। সবকিছু উজার করে দিয়েছে এই দল।’

/এফএইচএম/

লাইভ

টপ