মুক্তি পেলো বিশ্বকাপের থিম সং ‘স্ট্যান্ড বাই’ (ভিডিও)

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:৩৮, মে ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:২৩, মে ১৮, ২০১৯

CWC19-784x441বিশ্বকাপ শুরু হতে আর দুই সপ্তাহ বাকি। এই টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত ক্রিকেটার ও দর্শকদের অনুপ্রাণিত করতে ভেন্যু ও শহরজুড়ে বাজবে গান ‘স্ট্যান্ড বাই’। শুক্রবার একে অফিসিয়াল থিম সং হিসেবে প্রকাশ করলো আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল।

যুক্তরাজ্যের জনপ্রিয় ব্যান্ড দল রুডিমেন্টালের সঙ্গে কণ্ঠ দিবেন নতুন শিল্পী লরিন। ক্রিকেট বিশ্বের শীর্ষ প্রতিযোগিতা চলার সময় শহর ও ভেন্যুতে বাজবে স্ট্যান্ড বাই। মে মাসের শুরুতে এই গান নিয়ে আলোচনা হয়েছিল রেডিও ওয়ান ব্রেকফাস্টের এক অনুষ্ঠানে।

বিশ্বকাপের ব্যবস্থাপনা পরিচালক স্টিভ এলওর্দি বলেছেন, ‘খেলাধুলায় দারুণ পরিবেশ তৈরি করতে সঙ্গীতের শক্তি খুব গুরুত্বপূর্ণ। খেলোয়াড়দের উজ্জীবিত করতে ও ভক্তদের উদযাপনের উপলক্ষ এনে দিতে এই অফিসিয়াল থিম সং খুব গুরুত্বপূর্ণ অবদান রাখবে আমি নিশ্চিত।’

আইসিসির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুক্তরাজ্যের সাংস্কৃতিক বৈচিত্র্য তুলে ধরা হয়েছে এই গানে। ৩ মিনিট ২০ সেকেন্ডের এই মিউজিক ভিডিও লরিনের ইউটিউব চ্যানেল থেকে এরই মধ্যে ৩ লাখ ১০ হাজার বার দেখা হয়েছে।

আগামী ৩০ মে থেকে ১৫ জুলাই পর্যন্ত এই বিশ্বকাপে লড়বে ১০টি দল। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে ক্রিকেটের এই মহাযজ্ঞ। আইসিসি

/এফএইচএম/

লাইভ

টপ