ট্রফি নিয়ে দেশে ফিরেছেন মাশরাফি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০০:৪৬, মে ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:৪৬, মে ১৯, ২০১৯

বিমানবন্দরে নেমে সংবাদ সম্মেলনে মাশরাফিবিশ্বকাপ শুরু হতে আর বাকি ১১ দিন। এর আগে ত্রিদেশীয় সিরিজের চ্যাম্পিয়ন হয়ে আত্মবিশ্বাস সঙ্গে করে ডাবলিন থেকে লন্ডনে পৌঁছেছে বাংলাদেশ দল। তবে অধিনায়ক মাশরাফি মুর্তজা ফিরেছেন দেশে, ঐতিহাসিক ট্রফি সঙ্গে নিয়ে।

শনিবার রাত ১১টা ২০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন মাশরাফি সহ এই সিরিজ জয়ী দলের চার জন। তাদের অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে ছিলেন বিসিবির পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক, মাহবুবুল আনাম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। এছাড়া ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপিও ছিলেন।

আয়ারল্যান্ডের উদ্দেশে দল দেশ ছাড়ার আগেই জানা যায়, ত্রিদেশীয় সিরিজ শেষে মাশরাফি ফিরে আসবেন। দেশে তিন দিন বিশ্রামে থাকার পর ২৬ মে পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ শুরুর আগেই যোগ দিবেন দলের সঙ্গে।

মাশরাফির সঙ্গে এদিন দেশে ফিরেছেন তাসকিন আহমেদ, ইয়াসির রাব্বি ও নাঈম হাসান। ফরহাদ রেজা রবিবার সকালের ফ্লাইটে ফিরবেন। তবে দেশসেরা ওপেনার তামিম ইকবাল আয়ারল্যান্ড থেকে দুবাইতে যাচ্ছেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ২৩ মে দলের সঙ্গে যোগ দিবেন।

বিমানবন্দরে নেমে খুব বেশি কথা বলেননি মাশরাফি। তিনি বলেছেন, 'যারা ট্রফি জিততে ভূমিকা রেখেছে, তারাই কথা বলার দাবি রাখে। আমি না।'

এনিয়ে গত দশ বছরে বহুজাতিক টুর্নামেন্টে বাংলাদেশ ৭টি ফাইনাল খেলেছে। সেখানে সাকিব, আশরাফুল, মুশফিকের অধিনায়কত্বে ট্রফি জিততে না পারলেও মাশরাফির চতুর্থবারের চেষ্টায় তারা স্বাদ পেলো বহুল আকাঙ্ক্ষিত এই ট্রফির।

/আরআই/এফএইচএম/

লাইভ

টপ