পুরস্কার জিতে পিএসজি ছাড়ার ইঙ্গিত এমবাপের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৪৪, মে ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪৭, মে ২০, ২০১৯

পুরস্কার হাতে কাইলিয়ান এমবাপেদারুণ এক মৌসুম পার করছেন কাইলিয়ান এমবাপে। তার পুরস্কারও পেলেন এই তরুণ ফরোয়ার্ড। ফ্রান্সের ফুটবলারদের সংগঠন ন্যাশনাল ইউনিয়ন অব প্রফেশনাল ফুটবলারর্সের (ইউএনএফপি) লিগ ওয়ানের বর্ষসেরা খেলোয়াড় হয়েছেন তিনি। ওই অনুষ্ঠানেই পিএসজি ছাড়ার ইঙ্গিত পাওয়া গেছে তার বক্তব্যে।

বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা প্যারিস সেন্ত জার্মেইয়ের জার্সিতে রয়েছেন দুর্দান্ত ফর্মে। এবারের লিগ ওয়ান মৌসুমে ২৮ ম্যাচে ৩২ গোল করার সঙ্গে সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৬ গোল। ঘরোয়া লিগে সর্বোচ্চ লক্ষ্যভেদ করে গোল্ডেন শু’র দৌড়ে লিওনেল মেসির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন তিনি। বার্সেলোনা অধিনায়কের সঙ্গে তার ব্যবধান ৪ গোলের। মেসির লিগ মৌসুম শেষ হয়ে গেলেও এমবাপের এখনও এক ম্যাচ বাকি।

২০ বছর বয়সী এমবাপে সতীর্থ নেইমারের মতো খেলোয়াড়কে টপকে ফুটবলার ইউনিয়নের বিচারে হয়েছেন লিগের বর্ষসেরা খেলোয়াড়। একই সঙ্গে বর্ষসেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারও হাতে উঠেছে তার। পুরস্কার জেতার পর পিএসজি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন তিনি।

সাবেক মোনাকো খেলোয়াড়ের বক্তব্য, ‘আমার মনে হয়, এটা আমার ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ মুহূর্ত। ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ বাঁকে এসে দাঁড়িয়েছি আমি। আমার মনে হয়, সময় এসেছে আরও বেশি দায়িত্ব নেওয়ার। আশা করি সেটা পিএসজির সঙ্গেই হবে, আর সেটা যদি না হয়, তাহলে নতুন কোনও প্রজেক্টে।’

এমবাপের শেষের এই কথাটি নিয়েই শুরু হয়েছেন নতুন ‍গুঞ্জন। রিয়াল মাদ্রিদ যেহেতু আগে থেকেই পিছনে পড়ে আছে তার, এর সঙ্গে ‘লস ব্লাঙ্কোস’ কোচ জিনেদিন জিদানের সঙ্গেও এমবাপের সম্পর্ক দারুণ; তাই এমবাপের বক্তব্যে পিএসজি ছাড়ার ইঙ্গিত খুঁজে নিচ্ছে ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো। ইএসপিএন

/কেআর/

লাইভ

টপ