ইনডোর হকিতে শূন্য থেকে শুরুর লক্ষ্য বাংলাদেশের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৩৬, মে ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০৯, মে ২২, ২০১৯

30ea8892a77f1dd20f1a92c8a503ece4-5b9222897f065প্রথমবার ইনডোর এশিয়া কাপ হকিতে অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আগামী ১৫ থেকে ২১ জুলাই হবে এই প্রতিযোগিতা। বুধবার এই প্রতিযোগিতার জন্য ৩৪ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন।

ইনডোর হকিতে অংশ নেওয়া জাতীয় দলের জন্য নতুন অভিজ্ঞতা। ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে স্বাগতিক থাইল্যান্ড ছাড়াও শক্তিশালী ইরান, মালয়েশিয়া ও ফিলিপাইন আছে। ‘বি’ গ্রুপে আছে কাজাখস্তান, উজবেকিস্তান, চাইনিজ তাইপে, সিঙ্গাপুর, নেপাল ও মিয়ানমার।

প্রথমবার এই আসরে অংশ নিয়ে বাংলাদেশের লক্ষ্য থাকবে চতুর্থ কিংবা পঞ্চম হওয়া। দলটির কোচের দায়িত্বে আছেন জাহিদ হোসেন রাজু, বাংলা ট্রিবিউনকে তিনি বলেছেন, ‘ইনডোর হকিতে অংশ নেওয়া আমাদের জন্য নতুন অভিজ্ঞতা। শূন্য থেকে আমাদের শুরু করতে হবে। অবশ্য শুরুতেই আমাদের ইতিবাচক ফল অর্জন করার লক্ষ্য।’

কাল বৃহস্পতিবার দুপুরে মওলানা ভাসানী স্টেডিয়ামে ৩৪ জন খেলোয়াড়দের কোচের কাছে রিপোর্ট করতে হবে।

হকি দল: অসীম গোপ, আবু সাঈদ নিপ্পন, বিপ্লব কুজুর, আল আমিন মিয়া, মঈনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন, মাহবুব হোসেন, দ্বীন ইসলাম ইমন, ইমরান হাসান পিন্টু, সারোয়ার মোর্শেদ শাওন, খোরশেদুর রহমান, শফিউল আলম শিশির, ফরহাদ আহমেদ শিতুল, হাসান জুবায়ের নিলয়, আশরাফুল ইসলাম, মো. মহসীন, কামরুজ্জামান রানা, আবেদ উদ্দিন, সোহানুর রহমান সবুজ, প্রিন্স লাল সামন্ত, সারোয়ার হোসেন, রেজাউল করিম বাবু, রোমান সরকার, মেহেদী হাসান, নাঈম উদ্দিন, তাহের আলী, ফজলে হোসেন রাব্বি, মো. রাকিন, রাসেল মাহমুদ জিমি, রাজু আহমেদ তপু, পুস্কর খীসা মিমো, আল নাহিয়ান শুভ, মিলন হোসেন ও সিফাত আহমেদ।

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ