৩ গোলে এগিয়েও মোহামেডানের ড্র

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:১৫, মে ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১৫, মে ২২, ২০১৯

মোহামেডান-ব্রাদার্স ম্যাচের একটি মুহূর্তটানা দুই ম্যাচ জয়ের পর আবার হোঁচট খেয়েছে মোহামেডান। প্রিমিয়ার ফুটবল লিগে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে তিন গোলে এগিয়েও তারা জিততে পারেনি। ফিরতি পর্বের ম্যাচটির ফল ৩-৩।

বুধবার লিগের অন্য দুই ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৪-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। আর সাইফ স্পোর্টিং ক্লাব ১-১ গোলে ড্র করেছে আরামবাগের সঙ্গে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২৩ মিনিটে তকলিছ আহমেদের গোলে এগিয়ে যায় মোহামেডান। ৪২ ও ৪৪ মিনিটে ইউসুফ সিফাতের পর পর দুই গোল জয়ের স্বপ্ন দেখাচ্ছিল ঐতিহ্যবাহী দলটিকে। কিন্তু জয় নিয়ে ঘরে ফিরতে পারেনি সাদা-কালো শিবির। বিরতির পর মান্নাফ রাব্বির দুটি এবং মোহাম্মদ মোকাররমের এক গোল মূল্যবান একটি পয়েন্ট এনে দিয়েছে ব্রাদার্সকে।  

একই মাঠে পরের ম্যাচে শেখ জামালের জয়ে বড় অবদান সলোমন কিংয়ের। গাম্বিয়ার এই ফরোয়ার্ড করেছেন দুই গোল। অন্য গোল দুটি গাম্বিয়ার আরেক ফরোয়ার্ড এমিল সাম্বু ও শাখাওয়াত হোসেন রনির।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অমীমাংসিত ম্যাচে গোল করেছেন সাইফ স্পোর্টিংয়ের কলম্বিয়ান ডিফেন্ডার দেইনার কর্দোবা এবং আরামবাগের ক্যামেরুনিয়ান ফরোয়ার্ড পল এমিল।

/টিএ/এএআর/

লাইভ

টপ