রাসেলের বাউন্সারে হাসপাতালে খাজা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৪:২৬, মে ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:২৯, মে ২৩, ২০১৯

খাজার মাথায় আঘাত লাগার পর তার কাছে এগিয়ে যান রাসেলঅস্ট্রেলিয়ানদের ঘাবড়ে দিয়েছিল সাউদাম্পটনে বিশ্বকাপের অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচের দুর্ঘটনা। ওয়েস্ট ইন্ডিজের পেসার আন্দ্রে রাসেলের বাউন্সার আঘাত করেছিল উসমান খাজার হেলমেটে। চোয়ালে আঘাত নিয়ে তখনই হাসপাতালে যেতে হয় অস্ট্রেলিয়ার ওপেনারকে।

চোয়ালের স্ক্যান করে খাজাকে আশঙ্কামুক্ত ঘোষণা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আর মাঠে না নামলেও শনিবার ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার পরের প্রস্তুতি ম্যাচের জন্য ফিট আছেন এই ব্যাটসম্যান। হ্যাম্পশায়ারের নার্সারি গ্রাউন্ডে রান তাড়া করতে নেমে দ্বিতীয় ওভারে আঘাত পান খাজা।

ভিডিওতে দেখা গেছে, মাথার ডান পাশে ব্যথার কথা বলছিলেন খাজা। পরে দলের চিকিৎসক রিচার্ড শ’র সহায়তায় মাঠ ছাড়েন তিনি। ৫ রানে রিটায়ার্ড হার্ট হয়ে ফিরে যান এই ব্যাটসম্যান, পরে আর মাঠে নামেননি। আশঙ্কামুক্ত হওয়ার পর বিকালে মাঠে তাকে দেখা গিয়েছিল।

দলের ৭ উইকেটের জয়ে অপরাজিত ৫৫ রান করা শন মার্শ বলেছেন, ‘এটা ছিল ভয়ঙ্কর। তার গালের হাড়ে গিয়ে লেগেছিল বল, ভালো খবর হচ্ছে সে সুস্থ আছে। দ্রুত সে ফিরবে।’

ওয়েস্ট ইন্ডিজকে ২২৯ রানে অলআউট করার পর ১১ ওভার হাতে রেখেই ম্যাচটি জিতেছে অস্ট্রেলিয়া। মার্শের সঙ্গে ১০৯ রানের জুটি গড়ার পথে ৭৬ রানে চমৎকার ফর্মে থাকার ইঙ্গিত দেন স্টিভেন স্মিথ।

/এফএইচএম/

লাইভ

টপ