বিশ্বকাপে পরিবারহীন পাকিস্তান!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:৪৭, মে ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫৬, মে ২৬, ২০১৯

পাকিস্তানইংল্যান্ড অ্যান্ড ওয়েলস বিশ্বকাপে স্ত্রী ও পরিবারের সদস্যদের সঙ্গে থাকতে পাকিস্তানের খেলোয়াড়দের মানা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। পিসিবির নুতন নীতিমালা অনুযায়ী যদি কোনও ক্রিকেটারের পরিবারের সদস্য তার সঙ্গে ভ্রমণ করতে চায়, তাহলে সেটা করতে হবে ব্যক্তিগত উদ্যোগে।

শুধু খেলার প্রতি ক্রিকেটারদের মনোযোগ ধরে রাখতেই নতুন নীতিমালায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে জানিয়েছে ক্রিকইনফো। পরিবার সঙ্গে থাকায় মনোযোগে ব্যঘাত ঘটতে পারে এমন আশঙ্কা থেকেই পিসিবি এই ব্যবস্থা নিয়েছে। তবে বিশেষ বিবেচনায় শুধু হারিস সোহেল পরিবারের সঙ্গে থাকার অনুমতি পেয়েছেন।

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে ক্রিকেটারদের সঙ্গে থাকার অনুমতি পেয়েছিলেন তাদের স্ত্রী ও পরিবারের সদস্যরা। কিন্তু সিরিজ শেষ হতেই খেলোয়াড়দের নতুন নীতিমালার কথা জানান টিম ম্যানেজার।

এর আগে বিদেশে সিরিজ হলে স্ত্রী ও পরিবারের লোকদের সঙ্গে রাখার অনুমতি পেয়েছিল খেলোয়াড়রা, অবশ্য সেটা জোর করে আদায় করেছিল তারা। এমনকি হোটেল রুমেও স্ত্রী-সন্তানদের সঙ্গে রাখতেন ক্রিকেটাররা। কিন্তু এবারের নতুন নীতিমালা তাদের হতাশই করলো। আগামী ৩১ মে নটিংহামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ। ক্রিকইনফো

/এফএইচএম/

লাইভ

টপ